মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

অগ্রযাত্রা বিজয় দিবস ব্যাডমিন্টন কাপের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত

নিউজ ডেস্কঃ
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৬০ জন পড়েছে

গাজীপুরের শ্রীপুরে অনুসন্ধানমূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রার আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো মহান বিজয় দিবস ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট ২০২০ইং। ১৩ ডিসেম্বর শুরু হওয়া এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয় ১৬ ই ডিসেম্বর রাত ৯ টায়।

৮ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় টিম সংগ্রাম ও টিম বিজয়। ফাইনালে টিম বিজয়কে ১৪/১ ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় টিম সংগ্রাম। এর আগে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদসহ সকল মুক্তিযোদ্ধাদের সম্মানে টুর্নামেন্টে উপস্থিত সকল অতিথি,খেলোয়াড়, ও দর্শকরা দাড়িয়ে সমস্বরে জাতীয় সংগীত গাইতে থাকেন।

টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ। পুরস্কার বিতরণের পূর্বে অতিথির বক্তব্যে তিনি বলেন- ব্যাডমিন্টন আমার খুব প্রিয় খেলা, মহান বিজয় দিবসে এমন একটি মনোমুগ্ধকর আয়োজন উপহার দেয়ায় অগ্রযাত্রাকে ধন্যবাদ। তিনি আরো বলেন- আসন্ন শ্রীপুর পৌর নির্বাচনে আমি যদি পুনরায় নির্বাচিত হতে পারি তবে গোটা এলাকা মাদকমুক্ত করতে যা যা করতে হয় করবো, এছাড়া এলাকার বর্জ্য নিষ্কাশন নিয়েও আমার পরিকল্পনা রয়েছে। তাই আমি ৭ নং ওয়ার্ডের সকলের কাছে দোয়া ও সমর্থন চাই।

এসময় টুর্নামেন্টটির আয়োজক অগ্রযাত্রা’র সম্পাদক মেহেদী হাসান অর্নব বলেন – বর্তমানে তরুণ সমাজ ধীরে ধীরে মোবাইল, স্মার্টফোন গেমে বাজেভাবে আসক্ত হয়ে পড়ছে। ফিল্ডগেমগুলো হারাতে বসেছে। তাই তরুণদের ফিল্ড গেমের সুস্থ বিনোদন ও শরীর চর্চায় ফিরিয়ে আনার চেষ্টা হিসেবে আমাদের এই টুর্নামেন্ট আয়োজিত হয়েছে। গোটা আয়োজনের তত্ত্বাবধান করেন অগ্রযাত্রা’র গাজীপুর জেলায় কর্মরত সাংবাদিক লিয়াকত হোসাইন, সাংবাদিক নাঈম হাসান ও সাংবাদিক পনির হোসাইন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102