ঢাকাশুক্রবার , ১ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

“অসামাজিক কাজে লিপ্ত হওয়ায় চকরিয়া উপজেলার চকরিয়া আবাসিক হোটেল আল রহমত থেকে ১৩ নারী-পুরুষ আটক”

Agrajatra 24
জানুয়ারি ১, ২০২১ ৩:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আসমাউল হুসনা,স্টাফ রিপোর্টার, চকরিয়াঃ
কক্সবাজার জেলার চকরিয়া থানার পুলিশের বিশেষ অভিযানে পৌরসদরের চিরিংগা রাস্তার পৃর্ব পাশে আবাসিক হোটেল আল রহমত থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ১৩ জন নারী পুরুষ আটক করেছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টা ৩০মিনিটের সময় এই অভিযান পরিচালনা করা হয়।
আটককৃতরা হলো- আনোয়ার হোসেন (২৬) পিতা-ফরিদুল আলম, সাং-ছদাহ ইউনিয়ন ১নং ওয়ার্ড, থানা সাতকানিয়া, চট্রগ্রাম, হুমাইয়ন কবির (২৫) পিতা আব্দুল কুদ্দুস, সাং চৈক্ষম থানা আলী কদম, জেলা বান্দরবান, মো: ইসমাইল (২৪) পিতা-কামাল হোসেন বোদামাঝির ঘোনা থানা পেকুয়া, মিশকাত (২০) পিতা-সাহাব উদ্দীন, শামীম (২০) পিতা-হাসান আলী ৪নং দরবেশকাটা, সিফাতুল ইসলাম (২৪) পিতা-ছাবের আহমদ সাং পূরুত্যাখালী, চকরিয়া, কক্সবাজার। হামিদা বেগম (২৪) স্বামী-মো: আরিফ, সাং হারবাং, রেশমী (১৯) পিতা- আবু বক্কর সাং ফুলতলা, পৌরসভা, চকরিয়া, রিয়া (১৯) পিতা-আব্দুস ছালাম সাং চোঁয়ারফাড়ি সাহারবিল, রিয়া (১৯) পিতা-ওবাইদুল হক,ঝুমা আক্তার (১৯) পিতা-শাহাজাদা উভয় সাং দরবেশকাটা, সর্ব থানা চকরিয়া, মোস্তফা কামাল (২৫) পিতা-মৃত আবদুল মালেক সাং ভৌলা মানিকচর, স্বাধীন পাড়া, থানা চকরিয়া, জেলা-কক্সবাজার। সোনিয়া (২৫) পিতা আবুল কাশেম, সাং-চৈক্ষম থানা-আলীকদম, জেলা-বান্দরবান।

চকরয়িা থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, থানার টহল পুলিশ পৌরসভার আল রহমত নামের একটি আবাসিক হোটলে নারী পুরুষ অসামাজিক কাজ চলছে এমন খবর আমাকে অবহিত করার পর চকরিয়া, পেকুয়া (সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার তফিকুল আলমকে জানানো হলে তিনি তাৎক্ষণিক অভিযান পরিচালনা করার নির্দেশ দেন।

এ সময় এস. আই মুহা: সারওয়ার জাহান মেহেদী বিশেষ টিম নিয়ে অভিযান পরিচালনা করে ১৩জন নারী পুরুষ আটক করে থানায় নিয়ে আসেন। পরে আটকদের চকরিয়া জুড়িশিয়াল আদালতে সোপার্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।