Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন তালুকদার এর মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক প্রকাশ

লেখক:
প্রকাশ: ২ years ago

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

 

মোঃমনিরুজ্জামান (মনির),রংপুর ব্যুরো প্রধানঃ

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, রংপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, প্রবীণ রাজনীতিক আলহাজ্ব দেলোয়ার হোসেন তালুকদার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক ও সাধারণ সম্পাদক বাবু ধনজিৎ ঘোষ তাপস।

শোক বার্তায় জেলা সেচ্ছাসেবক লীগ এর পক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এতে জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘দেলোয়ার হোসেন তালুকদার এর মৃত্যুতে রংপুরের মানুষ একজন সজ্জন ও পরিচ্ছন্ন রাজনৈতিক নেতাকে হারালেন। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের অনেক কর্মী অভিভাবকহীন হলেন।

তিনি আওয়ামী পরিবারের দুঃসময়ের কান্ডারী ছিলেন। রংপুরের উন্নয়নের দাবি-দাওয়া আদায়ে সবসময় সামনে থেকে আন্দোলন সংগ্রামে অসামান্য অবদান রেখেছেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব দেলোয়ার হোসেন তালুকদার বৃহস্পতিবার ভোর রাতে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। শুক্রবার বাদ আসর মরহুমের জানাজার নামাজ রংপুর ফায়ার সার্ভিস জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে নগরীর নূরপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।