ঢাকাশুক্রবার , ২৫ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২০২১ এর শুভ উদ্ভোদন

Agrajatra 24
ডিসেম্বর ২৫, ২০২০ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

­

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

মোঃআজিজুর রহমান,

হাতিয়া থেকে –

 

হাতিয়া উপজেলার আওতাধীন বিচ্ছিন্ন ইউনিয়ন ০১নং হরণী ইউনিয়ন।এই ইউনিয়নটি হাতিয়া উপজেলার একটি মডেল ইউনিয়ন। এই ইউনিয়নে বিভিন্ন সময় বিভিন্ন রকমের কাপ ছাড়া হয়।তারই ধারাবাহিকতায় শীতকালীন মুজিব শতবর্ষ ও বিজয়ের মাস উপলক্ষে আদর্শ গ্রাম রৌপ্য কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ছাড়া হয়। উক্ত টুর্নামেন্টে সকল বয়সের খেলোয়াড় অংশ গ্রহণ করতে পারবে।শর্ত হরণী ইউনিয়ন ও চানন্দী ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হতে হবে। টুর্নামেন্টি আয়োজন করেন মোঃ আজিম উদ্দীন সাধারণ সম্পাদক ০১নং হরণী ইউনিয়ন ছাত্রলীগ। আজ ২৫শে ডিসেম্বর রাতঃ০৭ঃ০০ ঘটিকায় টুর্নামেন্টি উদ্ভোদন করা হয়। উদ্ভোদনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন –
মোঃ আশ্রাফ আহমেদ, সাধারণ সম্পাদক ০১নং হরনী ইউনিয়ন আওয়ামিলীগ।
মোঃ আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক ০১নং হরণী ইউনিয়ন আওয়ামিলীগ।
মোঃ রাশেদ উদ্দিন, সভাপতি ০১নং হরণী ইউনিয়ন ছাত্রলীগ।
মোঃ জামশেদুল ইসলাম টুটুল, সাধারণ সম্পাদক ০১নং হরণী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার সর্বস্তরের খেলা প্রেমী সাধারণ ব্যাক্তিবর্গ ও অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তৃতায় টুর্নামেন্টের আয়োজক মোঃ আজিম উদ্দিন বলেন- বর্তমান প্রেক্ষাপটে যুবসমাজ মোবাইল ব্যবহারের প্রতি নেশা হয়ে গেছে।খেলা-ধুলা না থাকায় মাদকাসক্ত হয়ে যাচ্ছে। খেলা- ধুলা থেকে দিন দিন দূরে চলে যাচ্ছে। তাদেরকে বিনোদনের মাধ্যমে খেলা -ধুলার প্রতি ফিরিয়ে নিয়ে আসতে আজকের এই আয়োজন। তিনি আরো বলেন আজকের এই টুর্নামেন্ট আয়োজন করার পিছনে যাদের অবদান রয়েছে তারা হলেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ও হাতিয়া উপজেলার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস।উনাদের সাথে সার্বিকভাবে আলোচনা করে উনাদের সহযোগিতায় আজ এতদুর।
উদ্ভোদনী অনুষ্টানে বক্তারা বলেন আজকের এই আয়োজন খুবই আনন্দের,প্রশংসার।কারণ আজ সমাজ মাদকাসক্তের দিকে দাবিত হচ্ছে। সমাজে বিভিন্ন রকম অনিয়ম বেড়ে চলেছে। তার প্রধান কারণ হচ্ছে খেলা -ধুলা থেকে দূরে থাকা। তাই আজকের এই টুর্নামেন্টের মাধ্যমে সমাজের সকল প্রকার অনিয়ম, অপরাধ, ও নেশা জাতীয় কর্মকান্ড থেকে রক্ষা করা সম্ভব।
উক্ত টুর্নামেন্টী পরিচালনা করেন মোঃ হেলাল উদ্দিন, সহকারী শিক্ষক, আদর্শ গ্রাম হাই স্কুল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।