ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

আবির মাহমুদের চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে অভিনেতা আলী হোসেন জয়ের

Agrajatra 24
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৫:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নয়ন কুমার বর্মন –

প্রবাহমান অস্থিতিশীলতা সময়ের মধ্যেও নিজের মনে দেশ প্রেম জাগ্রত রেখে নতুন চিন্তা ধারায় চলচিত্রে অভিষেক ঘটাতে যাচ্ছেন ব্যাপক আলোচিত মডেল ও অভিনেতা আলি হোসাইন জয় । তাই তো তিনি সাফল্যের লক্ষ্যে করে চলেছেন অক্লান্ত পরিশ্রম । আর আমরা জানি পরিশ্রমি সাফল্যের চাবি কাঠি । লক্ষ উদ্দেশ্য এবং সঠিক পরিশ্রম থাকলেই যে কোন কঠিন কাজ কে জয় করা সহজ হয়ে যায় । মডেল ও অভিনেতা আলি হোসাইন জয় তার লক্ষ ও উদ্দেশ্য এবং পরিশ্রমকে কাজে লাগিয়েই হেটে চলেছেন সাফল্যের পথ ধরে । তাইতো এই অভিনেতার মিডিয়া পারায় ব্যাপক সুনাম ও পরিচিতি । মিডিয়াতে তার অভিনিত অসংখ্য নাটক,শর্টফিল্ম ও মিউজিকেল ফিল্ম ব্যাপক ভাবে আলোচিত হয়েছে ।
তারি ধরাবাহিকতায় তিনি প্রস্তাব পেয়েছেন চলচিত্রের । তিনি আমাদের যানিয়েছেন চলচিত্রটি নির্মান করছেন এ যুগের টেলেন্টেড পরিচালক আবির মাহমুদ । তাই তো এই নবাগত অভিনেতার চোখে এখন শুধু সাফল্যে স্বপ্ন । আলি হোসাইন জয় তিনি চান তার সমস্ত উজার করে এই চলচিত্রটিতে কাজ করতে । এবং তিনি আরোও চান এই চলচিত্রটি যেন ব্যাপক ভাবে আলোচিত হয় তার অভিনয় দিয়ে ।প্রত্যেক মানুষেরি একটা স্বপ্ন থাকে সে স্বপ্ন ধরেই নিজেকে অভিষ্ট লক্ষে পৌছানোর চেষ্টা করে ।তাই আমার একটা স্বপ্ন আছে আর সেটা হলো চলচিত্রের পর্দায় নিজেকে আলো কিত করে তোলা ।ধিরে ধিরে স্বপ্ন এগিয়ে যাবে অনেক দুর এ ব্যাপারে আমি আত্ববিশ্বাসী ।সাফল্য আমার আসবেই ইনশাহআল্লাহ । এ জন্য তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।