ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

আবেগী বিদায় কনস্টেবল লোকমানের

রিপোর্টঃ- নবী-মাহমুদ
জানুয়ারি ১২, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার,অগ্রযাত্রা-

 

১৯৮১ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেছিলেন মোঃ লোকমান হোসেন। কর্তব্যের প্রতি অবিচল আনুগত্য শেষে দীর্ঘ প্রায় চার দশকের কর্মজীবন সমাপনান্তে ১১.০১.২০২১ খ্রিঃ তারিখ তার সহকর্মীরা চোখের লোনা জলে মেশানো ভালবাসায় সিক্ত করে তাকে বিদায় সংবর্ধনা দিলো। কনস্টেবল মোঃ লোকমান হোসেন এর অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষে সোনাইমুড়ী থানা পুলিশ এ সংবর্ধনার আয়োজন করে। সহকর্মীরা স্মারক উপহার ও ক্রেস্ট তুলে দেন তার ও তার সহধর্মীনির হাতে। পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন এর পক্ষে ৩,৬৫,২২০ টাকার লাম্প গ্র্যান্ট চেক তুলে দেন প্রধান অতিথি অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব দীপক জ্যোতি খীসা। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার, চাটখিল সার্কেল জনাব এ.এন.এম সাইফুল আলম খাঁন, অফিসার ইনচার্জ চাটখিল থানা জনাব মোঃ আনোয়ারুল ইসলাম, সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব জিসান আহমেদ।
ব্যক্তিগত জীবনে তিনি সফল একজন পিতা। পাঁচ ছেলে মেয়ের মধ্যে তার দুই মেয়ে ও এক ছেলে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। এক ছেলে স্নাতকোত্তর ও আরেক ছেলে দশম শ্রেণীতে অধ্যয়নরত। লোকমান হোসেন চাকুরী জীবনের স্মৃতিচারণাকালে অনুষ্ঠানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। আজ ১২.০১.২০২১ তারিখ ফুলসজ্জিত গাড়িতে করে তাকে তার নিজ বাড়ী কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার খিলা গ্রামে পৌঁছে দেওয়া হয়।
হাজারো লোকমান হোসেন তাদের ত্যাগ ও আত্মনিবেদনের বিনিময়ে বাংলাদেশ পুলিশের এগিয়ে যাওয়ার ভিত রচনা করে চলেছেন নিরন্তর। তাদের অভিভাদন!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।