রবিবার, ২২ মে ২০২২, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

আর কতো দূর্ঘটনা ঘটলে কর্তৃপক্ষ সজাগ হবে

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৯৯ জন পড়েছে

রেজানুর ইসলাম, গাজীপুর।

ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকা। তিন লেনের দুই পাশের দুই লেন দিয়ে শুধুমাত্র একদিক থেকে গাড়ি চলাচল করে কিন্তু মাঝখানের লেন দিয়ে দুই দিক থেকেই গাড়ি চলাচল করে বিধায় পথচারীরা রাস্তা পারাপার হওয়ার সময় বিভ্রান্ত হয়ে দূর্ঘটনার শিকার হন।
গাড়িচালকদের বেপরোয়া গতিতে চলমান গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ হারাচ্ছেন অনেক পথচারী, ক্ষতিগ্রস্ত হচ্ছে অনেক পরিবার। একমাত্র উপার্জনক্ষম অভিভাবকে হারিয়ে পথে বসেছে অনেক পরিবার। মাঝখানের লেনে এ পযর্ন্ত অসংখ্য দূর্ঘটনা সংঘটিত হওয়ার পরও কর্তৃপক্ষ এখন পর্যন্ত তেমন কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। আজ দুপুরে আনুমানিক ২ টার সময় মোটরসাইকেল আরোহী ট্রাফিক পুলিশের দুই সদস্য দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। অবিলম্বে অন্তত অস্থায়ী ডিভাইডার দিয়ে গাড়িগুলোকে যেকোনো একদিকে চলাচলের ব‍্যবস্থা করলে দূর্ঘটনা অনেকাংশে কমতে পারে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অনতিবিলম্বে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে জনগণকে দূর্ঘটনার হাত থেকে রক্ষা করার জন্য এলাকাবাসির পক্ষ থেকে সবিনয় অনুরোধ করছি। একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। আপনাদের সজাগ দৃষ্টিই রক্ষা করতে পারে অনেক জীবন, রক্ষা করতে পারে অনেক পরিবার।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102