1. admin@agrajatra24.com : Agrajatra 24 :
  2. Ashrafalifaruki030@gmail.com : আশরাফ আলী ফারুকী : আশরাফ আলী ফারুকী
  3. editor@agrajatra.com : News :
আশুলিয়া নিজস্ব টর্চার সেলে আটকে নির্যাতন করে নয়ন - Agrajatra24.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তাহেরপুর ৬৫০ পিছ ইয়াবা, ১২ গ্রাম হিরোইন ও নগদ ৬১ হাজার টাকা সহ আটক ১ বাঁশখালী ভূমি অফিসের দালাল ফোরকান এসি ল্যান্ডের হাতে আটক সুন্দরগঞ্জে শান্তিপূর্ণভাবে প্রতীমা বিসর্জন রাজাপুরে দোলনায় ঝুলতে গিয়ে গলায় ফাঁস শিশু শিক্ষার্থীর মৃত্যু যশোর শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার হারিয়ে যাওয়া ৫০টি খাতা ১৩ ঘণ্টা পর উদ্ধার, সুন্দরগঞ্জ পৌর বাজারের সামন থেকে প্রকাশ্যে মটর সাইকেল চুরি আশুগঞ্জ থেকে ২০৩ বোতল ফেন্সিডিল’সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব আশুগঞ্জ থেকে ২০৩ বোতল ফেন্সিডিল’সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব শরীয়তপুরের ডামুড্যায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত ঝালকাঠিতে হত্যার পাঁচ বছর পর কঙ্কাল উদ্ধার করলো সিআইডি পুলিশ ধামইরহাটে ৩ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দিল সুফলা সমাজকল্যাণ সংস্থা না ফেরার দেশে চলে গেছে সাংবাদিক দীন মোহাম্মদ দিনু পানিতে ডুবে মৃত্যুরোধে ৩০ সংগঠন নিয়ে বাঁশখালী টাইমসের ক্যাম্পেইন পাইকগাছা জিরোপয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজ পরিদর্শন করেন এমপি বাবু উত্তরবঙ্গ আইনজীবী সমিতির সভাপতি হলেন যুথী, রাজশাহী মহানগর যুবলীগের অভিনন্দন রাজশাহী পুঠিয়া পূজামন্ডব পরিদর্শন করলেন এমপি মনসুর রহমান দূর্গাপুজার আদি উৎপত্তিস্থল তাহেরপুর গোবিন্দ মাতার মন্দির পরিদর্শনে জেলা প্রশাসক ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিলে “রাসুল (দ.) বিনে আল্লাহর নৈকট্য লাভ অসম্ভব হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন সফল করার লক্ষে প্রচার ও প্রকাশনা কমিটির জরুরী সভা রাঙ্গাবালী’তে ৬টি চোরাই মহিষ উদ্ধার

আশুলিয়া নিজস্ব টর্চার সেলে আটকে নির্যাতন করে নয়ন

  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ২২২ জন পড়েছে

দআশুলিয়ায় নয়নের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ব্যবসা এবং নতুন বাড়ি করলে দিতে হয় চাঁদা, চাঁদার টাকা না দিলেই ধরে নিয়ে টর্চার সেলে আটকিয়ে চালায় অমানবিক নির্যাতন! নিরীহ লোকদের মারধরের অভিযোগও রয়েছে সাভার উপজেলার আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়ন পানধোয়া গ্রামের বিএনপির সাবেক ক্যাডার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নয়নের বিরুদ্ধে।

পানধোয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে কামরুল ইসলাম নয়ন।চার দলীয় ঐক্য জোটের আমলে বিএনপি-জামায়াতের ক্যাডার হিসেবে অত্র এলাকায় বেশ পরিচিত ছিল বলে জানিয়েছে এলাকাবাসী। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কতিপয় সুবিধাভোগী নেতার প্রশ্রয়ে হয়ে যান স্বেচ্ছাসেবক লীগ নেতা।আর পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের পদটি বাগিয়ে নিয়েই বেপরোয়া ভাবে শুরু করেন আওয়ামী লীগের কর্মী ও নিরীহ লোকদের ওপর সিমাহীন অত্যাচার আর বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজী। থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা এবং ইউনিয়ন পর্যায়ের একজন আওয়ামী লীগ নেতার ছত্র ছায়ায় থেকে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ তুলেছেন সাধারণ মানুষ। এর সঙ্গে সহায়ক শক্তি হিসেবে রয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাস প্রতৃতির বখাটে যুবকরা।

জুয়েলারি ব্যবসায়ী কার্তিক ঘোষের স্বর্ণের দোকানে লুটপাটের সময় কার্তিকের উপর নয়ন বাহিনীর অত্যাচার আর মারপিটের কঠিন দৃশ্য সইতে না পেরে ঘটনাস্থলেই হার্ড স্টক করে মারা যান মুক্তা (৪৫) নামের এক গৃহবধূ । সেই মারধরের পর থেকেই পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কার্তিক। স্বেচ্ছাসেবকলীগের এই নেতা এলাকায় যা- ইচ্ছে তা করলেও অজানা কারণে পুলিশ তাকে করছেনা গ্রেফতার। নয়েেনর বিরুদ্ধে থানায় একাধীক মামলা থাকলেও অদৃশ্য ইশারায় থাকছেন ধরাছোঁয়ার বাইরে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, পানধোয়া বাজারের চা দোকানদার নজরুল ইসলাম, কম্পিউটার ব্যবসায়ী মনিরুল ইসলাম মাসুদের কাছে চাঁদা দাবী করে নয়ন। ধার্যকৃত চাদার টাকা না পেয়ে বাজারেই জনসম্মুখে হাতুড়ে পেটা করে গুরুতর জখম করে পরে নজরুল বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

সম্প্রতি ওয়েল্ডিং মিস্ত্রি শামীম শেখের ছেলে রনির কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে নয়ন, চাঁদার টাকা না পেয়ে রনি ও রনির ভাই ফয়সালকে রাতে ডেকে নিয়ে একটি ঘরে আটকিয়ে রেখে বেধম মারপিট করে রক্তাক্ত জখম করে, পরে শামীম শেখ থানায় অভিযোগ করলেও ইউনিয়ন আ:লীগের এক নেতার মধ্যস্থতায় রফা করার পায়তারা চলছে বলে জানা গেছে।
পানধোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এরশাদ হোসেন জানান, নয়ন আগে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিল। আওয়ামীগ ক্ষমতায় আসার পর হঠাৎ করে সে আঃলীগের রাজরীতি শুরু করে এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের পদ এনেই এলাকায় শুরু করে চাঁদাবাজী। চাদার টাকা না দিলে তাঁর নিজস্ব টর্চার সেলে নিয়ে অমানবিক নির্যাতন করে।

তবে কামরুল ইসলাম নয়ন তাঁর বিরুদ্ধে এ সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss