ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ম্যাচ ভবন ধসে এক শিশু নিহত, আহত পাঁচ

রিপোর্টঃ- শম্পা জামান
জানুয়ারি ১২, ২০২১ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়া থেকে-

সাভারের আশুলিয়ায় একটি একতলা ভবন ধসে হ্যাপি আক্তার মিনা (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা ১১ টার দিকে আশুলিয়ার জিরানী এলাকায় শিমুলিয়া রোডে মদিনা ব্যাচেলর ম্যাচ ভবনে এ ঘটনা ঘটে।

নিহত হ্যাপি আক্তার মিনা কুষ্টিয়া জেলার থানার পূর্ব রাতুলপাড়া গ্রামের পিতা হাবিবুর রহমানের মেয়ে। সে কোনাপাড়া কলাবাগান এলাকায় ব্র্যাক স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

আহতরা হলো- মোসাম্মত রেখা বেগম, চায়ের দোকানদার আলম, সাজ্জাদ হোসেন সাজুসহ আরও দুইজন।

ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়ার জিরানী এলাকায় মদিনা নামের পুরাতন ভবনটির কাজের জন্য ভাঙ্গা হচ্ছিলো। এসময় ভবনটির পাশের একটি দেয়াল সড়কের উপর পড়ে গেলে শিশু মিনা নিহত হয়। সে সময় শিশু মিনা কেক কিনতে মায়ের সাথে যাচ্ছিলো। এ ঘটনায় আহত হয় অন্তত ৫ জন।

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্ট্যাশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সেই সাথে আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।