ঢাকাসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
১৯শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ২রা ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার
আজকের সর্বশেষ সবখবর

ইউপি জনপ্রতিনিধিদের অবহিতকরণ কোর্স সম্পন্ন হল বিদায় বেলায়।

Agrajatra 24
জানুয়ারি ১৮, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

হাছিনুর আকরামঃ চাঁদপুর:-
চাঁদপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের ইউপি সেবা সংক্রান্ত অবহতিকরণ কোর্স দায়িত্বের শুরুতে দেয়ার কথা থাকলেও তা সম্পন্ন হল এমন সময়ে যখন তাদের মেয়াদ শেষ পর্যায়ে। ১২ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারী পর্যন্ত ১৪ জন চেয়ারম্যান এবং ১৬৮ জন ইউপি সদস্য নিয়ে উপজেলা পরিষদ মিলানায়তনে এ কোর্স সম্পন্ন হয়।

জেলা প্রশাসক অঞ্জণা খান মজলিস গত ১২ জানুয়ারী চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই অবহতিকরণ কোর্সের উদ্ভোধন করেন। ১৮ জানুয়ারী সোমবার এই কোর্স সম্পন্ন হয়। চাঁদপুর সদর উপজেলার ১৪ ইউনিয়নের চেয়ারম্যান এবং ১৬৮ জন ইউপি সদস্যকে সরকারের বিভিন্ন সেবা সম্পর্কে অবহতিকরণ এবং অডিট ইন্সপেকশন উন্নত করার লক্ষ্যে এ অায়োজন। প্রশিক্ষক হিসেবে ঢাকা থেকে এসেছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট(এনআইএলজি) এর উপপরিচালক মোঃ আব্দুল খালেক। কোর্স সমন্বয়ের দায়িত্ব পালন করেছেন সহকারী শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।