রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ইসি গঠনে রাষ্ট্রপতির সংলাপকে ভেলকিবাজি দাবি করে – রুহুল কবির রিজভী!

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২৮ জন পড়েছে

মোহাম্মদ নূরণবী
স্টাফ করেসপন্ডেন্ট

ইসি গঠনে রাষ্ট্রপতির সংলাপকে ভেলকিবাজি দাবি করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই সংলাপের নামে যে ভেলকিবাজি করা হচ্ছে, সংলাপের নামে যে বায়োস্কোপ খেলা হচ্ছে এর জন্য জনগণের কাছে জবাব দিতে হবে একদিন আওয়ামিলীগ সরকারকে জনহণ এর বিচার করবে এবং সেটা জনগণের আদালতে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শের এ বাংলা নগরে নবগঠিত খুলনা মহানগর ও জেলা বিএনপি কমিটির নেতাদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

রিজভী আহমেদ আরো বলেন, অবৈধ সরকারের পক্ষ হয়ে রাষ্ট্রপতি (ইসি গঠন) যে সংলাপ করছেন এটা রাষ্ট্রের জনগণের প্রতি, ভোটারদের প্রতি বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। আজকের ডিসেম্বর মাস, বিজয়ের মাস। ৯ মাস যুদ্ধের মধ্যে দিয়ে আমরা ভৌগলিক স্বাধীনতা পেয়েছি, কিন্তু প্রকৃত স্বাধীনতা আমরা এখনো পাইনি।

বিএনপি চেয়ারপারসন যখন সংলাপ করেছেন তখনতো আমরা নিশিরাতের নির্বাচন দেখিনি। ২০১৪ সালের মতো ভোটারবিহীন নির্বাচন হয়নি। পার্লামেন্টে যারা এমপি নির্বাচিত হয়েছেন তারা কেউ জনগণের ভোটে নির্বাচিত হননি। অবাধ, নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকার দরকার বলেও মন্তব্য করেন রিজভী আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, খুলনা জেলা বিএনপির আমির এজাজ খান। মহানগরের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তরিকুল ইসলাম জহির, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীসহ খুলনা জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102