মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

এইচ আর এফ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় দিবস পালিত

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৩ জন পড়েছে

মেহেদি স্টাফ রিপোর্টারঃ

ছাতক উপজেলায় ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কাজির গাওঁ গ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ
এইচ আর এফ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে
আজ-১৬ই ডিসেম্বর (বৃহস্পতিবার) মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা মুলক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অত্র স্কুলের সভাপতি হাজী কাদির আলী সাহেবের
সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক সাহিদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী সমুজ আলী এবং দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন আলামিন।

উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বগতম বক্তব্য রাখেন রহমতপুর বাজার লতিফিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক, সায়েদ মাহমুদ।
উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুলের সহ সভাপতি, রফিকুল ইসলাম সাইদ, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
সোনালী চেলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,রফিকুল ইসলাম স্যার,।

বিজয় দিবস ও সাংস্কৃতিক অনুষ্ঠান বক্তব্য রাখেন, রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সামছুল হক সাহেব, বাংলাদেশ এক্স- ক্সাডেটস এসোসিয়েশন সুনামগঞ্জ ইউনিটের সভাপতি,হোসেন আহমেদ, ১নং ওয়ার্ডের মেম্বার ইসলাম উদ্দিন সাহেব।

ছাত্র/ছাত্রীদের মনে স্বদেশ প্রেম জাগ্রত করতে ও মহান স্বাধীনতার রক্তক্ষয়ী ইতিহাস জানাতে সু-প্রাঞ্জল ভাষায় দীর্ঘক্ষন বক্তব্য রাখেন সোনালী চেলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

বিশেষ অতিথিঃ- হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত বিদ্যালয়ের ভুমি দাতা, মনুফর আলী, এইচ আর এফ বেসরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক, আমির আলী,সাংবাদিক জাহাঙ্গীর আলম মেহেদী, সুমাইয়া আরফিন,সহকারী শিক্ষক, রহমতপুর সরকারি প্রাথকিম বিদ্যালয়,সুমাইয়া সুলতানা, সহকারী উপজেলা কৃষি অধিদফতর। মাসুক মিয়া চৌধুরী ব্যবসায়ী ছাতক,ছাতক সরকারি কলেজ বি,এন,সি,সি,ক্যাডেটস নোমান ছাতক, পাবেল আহমদ, মুক্তার আলী,অত্র বিদ্যালয়ের শিক্ষিকা বৃন্দ। সর্ব শেষ বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন উক্ত অনুষ্টানের অথিতি বৃন্দ ।
সুতারাং অতিথিদের কে সম্মাননা স্মারক প্রধান করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক মন্ডলি ও ছাত্র/ছাত্রী বৃন্দ।

পরিশেষে সভাপতি আব্দুর কাদির সাহেবের বক্তব্যর মাধ্যমে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102