ঢাকাশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

এসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ টঙ্গী অঞ্চল এর নতুন সভাপতি মাহফুজ,সেক্রেটারি মারুফ

Agrajatra 24
জানুয়ারি ১৫, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

রেজানুর ইসলাম,
গাজীপুর থেকে –

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ শুক্রবার ১৫ জানুয়ারি -২০২১ Association of Shadow Education Bangladesh (ASEB) টংগী অঞ্চল এর দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বিপুল সংখ্যক কোচিং পরিচালকদের ভোট প্রয়োগের মাধ্যমে ২০২১–২০২২ সেশনের জন্য নির্বাচন সম্পন্ন হয়েছে। ১১ সদস্যের নতুন নির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মাহফুজ একাডেমির চেয়ারম্যান মাহফুজ উল্যাহ (৪১ ভোট)। তার প্রতিদ্বন্দি নবধারা কোচিং এর পরিচালক ফয়েজুর রহমান ফয়েজ পেয়েছেন ৩৭ ভোট।

৪৫ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল মারুফ । তার প্রতিদ্বন্দি তানভীর আহম্মেদ পেয়েছেন ৩৩ ভোট।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দি ঢাকা ক্যাডেট কোচিং এর চেয়ারম্যান আশরাফুল আলম ভোট পেয়েছেন(৫১) সাংগঠনিক সম্পাদক পদে এম. হাসান ভোট পেয়েছেনব(৪০)অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মিনারুল ইসলাম রতন ভোট পেয়েছেন (৪৯)। যুগ্ন সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এরশাদ হোসেন আসাদ,। দপ্তর সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাইফুল ইসলাম,আইন সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. আল আমিন। প্রচার সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মাহমুদুল হাসান।

কার্যকরী পরিষদের সদস্য (১) হচ্ছেন- মো. নাসিম আলম
কার্যকরী পরিষদ সদস্য (২) মো.মামুন আলী বিশ্বাস।

টংগীর বিভিন্ন কোচিং থেকে পরিচালক সদস্যরা যথাসময়ে মৈত্রি কোচিং এসে পৌঁছেন। বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রয়োগ করেন। সন্ধ্যা ৭ টায় নির্বাচন কমিশন ভোটের ফলাফল ঘোষণা করেন এবং বিজয়ীদের নাম ঘোষণা দেন। নির্বাচনে মোট ১৬জন প্রার্থী ছিল।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন, বর্ণমালা কোচিং এর পরিচালক মো. নুরুল আমিন। সহকারী নির্বাচন কমিশনার, এডভান্স কোচিং এর পরিচালক হাফিজুর রহমান ও দিশারি কোচিং এর পরিচালক আকবর হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা সহ বিভিন্ন অতিথিদের সরব উপস্থিতে নির্বাচন কক্ষ এক উৎসব মুখোর পরিবেশের সৃষ্টি হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।