ঢাকারবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে ওয়ার্কশপ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

Agrajatra 24
ডিসেম্বর ১৩, ২০২০ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

জয়নাল আহমেদ, ওসমানীনগর থেকেঃ-সিলেটের ওসমানীনগর উপজেলায় রিকশার ওয়ার্কশপ থেকে দেশীয় তৈরি একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।

গত শুক্রবার রাতে উপজেলার তাজপুর ইউপির রাখালগঞ্জ বাজারের একটি রিকশার ওয়ার্কশপ থেকে পাইপগানটি উদ্ধার করা হয়।

জানা যায়, পাইপগান উদ্ধারের ঘটনায় গত শুক্রবার রাতে মাদক সেলের এসআই কামরুল আলম বাদী হয়ে ওসমানীনগর থানায় অস্ত্র আইনে (মামলা নং-০৬) দায়ের করেন।

মামলায় আসামি করা হয় বিশ্বনাথ উপজেলার সৎমানপুর বর্তমান খারজান গ্রামের পলাতক মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে (৪৬)।
সেলিমের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট মাদক সেলের কর্মকর্তারা গত শুক্রবার রাতে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউপির খারজান গ্রামের মাদক ব্যবসায়ী সেলিম মিয়ার বসতঘরে অভিযান চালায়।

এ সময় সেলিম পালিয়ে গেলেও তার ঘর তল্লাশি করে ১২টি পুঁটলি থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে ওসমানীনগর উপজেলার রাখালগঞ্জ বাজারে সেলিম মিয়ার রিকশার ওয়ার্কশপের অভিযানকালে সেলিমের ওয়ার্কশপের ভেতর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক থানায় অস্ত্র আইনে মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে মাদক সেলের সদস্যরা রাখালগঞ্জ বাজার থেকে একটি পাইপগান উদ্ধার করে থানায় এজাহার দিলে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।