ঢাকাবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার মহেশখালী কালারমারছড়ায় মহান ১৬ই ড়িসেম্বর বিজয় দিবস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ।

Agrajatra 24
ডিসেম্বর ১৬, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মিসবাহ উদ্দিন ইরান,

কক্সবাজার মহেশখালী কালারমার ছড়ায় ক্রীড়া প্রতিষ্ঠান নবদূত উন্নয়ন ক্লাবের সার্বিক সহযোগিতার মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করেছে।উক্ত ক্রিকেট ম্যাচে মাঠে অংশ গ্রহন করেছে কালারমার ছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ও ৯ নং ওয়ার্ড ক্রিকেট একাদশ।জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে পতাকা উত্তোলন করে উক্ত ম্যাচ উদ্ভোদন করেন।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত উক্ত ক্রিকেট প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধ জনাব সৈয়দ আহমদ উল্লাহ আরও উপস্থিত ছিলেন কালারমার ছড়া ইউনিয়ন পরিষদের মান্যবর চেয়ারম্যান জনাব তারেক বিন ওসমান শরীফ,মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাস্টার রুহুল আমিন এমএ,কালারমার ছড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ক্রীড়াবীদ নুরুল আলম টিপু,মহেশখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সৈয়দুল কাদের।

ক্রিকেট ম্যাচটি পরিচালনা করেন বিশিষ্ট শিক্ষক ও নবদূত যুব উন্নয়ন ক্লাবের উপদেষ্টা জনাব শফিউল আলম এবং ফয়সাল মাহমুদ।

১৯৯৭ সালে নবদূত উন্নয়ন ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিলো।এটি একটি রেজিস্ট্রার ক্লাব।ক্লাব প্রতিষ্ঠা লগ্নে থেকে বিভিন্ন খেলাধুলা মাধ্যমে এ ক্লাব সুনাম অর্জন করে আসছে।

কালারমার ছড়া ইউনিয়নের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ বলেন,খেলাধুলা মানুষের মনকে বিকাশিত করে।,অনৈতিক কাজ থেকে দূরে রাখে।মহান বিজয় দিবস উপলক্ষে এ ক্রিকেট প্রীতি ম্যাচের আয়োজক নবদূত উন্নয়ন ক্লাবকে শুভেচ্ছা জানিয়েছেন।কারন অনেকদিন পর এ রকম একটা ক্রিকেট ম্যাচ আয়োজন করার জন্য।কালারমার ছড়ার হারানো ক্রিকেট ইতিহাস এবং ঐতিহ্যকে আবার ফিরে পেতে এ ক্রিকেট ম্যাচ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।তাছাড়া নবদূত যুব উন্নয়ন ক্লাব খেলাধুলা সহ বিভিন্ন সমাজিক কার্যক্রমও করে যাচ্ছে।করোন প্রাদুর্ভাবেও নবদূত যুব উন্নয়ন ক্লাব অসহায় মানুষের পাশে দাড়িয়ে ছিলেন।

উক্ত ম্যাচে ৯ নং ওয়ার্ড ক্রিকেট একাদশ ট্রসে হেরে ব্যাট করতে নেমে টার্গেট দেয় ২০ ওভারে ১২৫ রান, জবাবে ৭ নং ওয়ার্ড ক্রিকেট একাদশ ৪ উইকেট ১৬ ওভারে ম্যাচ জিতে যায়।

নবদূত উন্নয়ন ক্লাবের সভাপতি আলা উদ্দিন বলেন,অনেকদিন পর মহান বিজয় দিবস উপলক্ষে এ রকম একটা ম্যাচ আয়োজন করতে পেরে আমরা খুব আনন্দিত।এ ক্লাবের মাধ্যমে আমরা ভবিষ্যতে আরও খেলা যেন আয়োজন করতে পারি তার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।তিনি আরও বলেন আমরা খেলাধুলার পাশাপাশি সমাজিক উন্নয়নমূলক কাজ সহ করোনা দূর্যোগের সময় নবদূত উন্নয়ন ক্লাব অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।