রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

কমলনগরে বেহায়াপনা ও স্বাস্হ্যবিধি না মানায় জরিমানা সাউন্ড বক্স ও পিকআপ জব্দ।

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৫৯ জন পড়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধি:-
লক্ষ্মীপুরের কমলনগরে পিকআপে সাউন্ডবক্স বাজিয়ে ঈদ উৎসবে মেতে উঠেছিল শিশু-কিশোর ও যুবকরা। ফলে ব্যাপক সাউন্ডে অতিষ্ঠ হয়ে পারছিলো এলাকাবাসী,,এতে স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইন অমান্য করার অপরাধে ৪১ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৭ জনের কাছ থেকে ৬ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এদিকে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আটক ২৪ জনকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। রোববার (১৬ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। ইউএনও নিজেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এতে প্রশংসায় ভাসছেন কমলনগরের ইউএনও মহোদয়।

উপজেলা প্রশাসন জানায়, উপজেলা পরিষদ এলাকায় বিকেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় রামগতির আলেকজান্ডারগামী সাউন্ডবক্সসহ তিনটি পিকআপ ভর্তি ৪১ জনকে আটক করা হয়। স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইন অমান্য করায় তাদের আটক করা হয়েছে। পরে সংক্রামক রোগ আইন ২০১৮ ও সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ১৭ মামলায় ১৭ জনকে জরিমানা করা হয়।

জানা গেছে, ঈদের দিন থেকে জেলার বিভিন্ন এলাকার শিশু-কিশোর-যুবকরা উচ্চমাত্রার সাউন্ডবক্স নিয়ে পিকআপ ভর্তি করে ভ্রমণ করছে। জেলার বিভিন্ন স্থানে তারা ঘুরে বেড়াচ্ছে। এ নিয়ে সচেতন মহল ফেসবুকে সমালোচনার ঝড় তোলে। ওসব পিকআপের চালকরাও বেপরোয়াভাবে গাড়ি চালান। এতে সামাজিকভাবে অপসংস্কৃতি ও দুর্ঘটনার ঝুঁকি রয়েছে বলে সচেতন মহল আশঙ্কা করেন।

ইউএনও মো. কামরুজ্জামান বলেন, স্বাস্থবিধি ও সড়ক আইন অমান্য করে আটককৃত ৪১ জন পরিভ্রমণে বের হয়েছিল। এর মধ্যে ১৭ জনকে জরিমানা করা হয়েছে। বাকিরা অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ছেড়ে দেওয়া হয়েছে।

এ সময় তিনি আরো বলেন করোনা কালীন এ সময় জরুরী প্রয়োজন ছাড়া বের হবেন না।
ঘরে থাকুন সুস্হ্য থাকুন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102