ঢাকাশুক্রবার , ৫ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

করটিয়া এক কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

টাঙ্গাইল জেলা প্রতিনিধি,
মার্চ ৫, ২০২১ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় শিক্ষার্থীকে কুপিয়ে আহত করার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে ঢেলী করটিয়ার এলাকাবাসী।শুক্রবার (৫ মার্চ) সকালে করটিয়া বাজারে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। এ সময় উত্তেজিত এলাকাবাসী ও হামলার স্বীকার হিমেলের স্বজনরা করটিয়া -টাঙ্গাইল সড়কটি ঘণ্টাব্যপি অবরোধ করে রাখেন।

পরে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু ও টাঙ্গাইল সদর থানার ওসি অপারেশন মো. সাদিকুর রহমান ঘটনাস্থলে এসে দাবী আদায়ের বিষয়টি আশ্বস্ত করলে সড়ক অবরোধ ছেড়ে দিয় শান্তিপুর্ন মানববন্ধন করেন এলাকাবাসী । এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা, মো. সেলিম মিয়া,কামাল ভুঁইয়া, আলী হোসেন প্রমুখ। বক্তারা বলেন, অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করা না হলে কঠর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

উল্লেখ্য, মঙ্গলবার (২ মার্চ) সদর উপজেলার ঢেলী করটিয়ার বীরমুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান (বীরবিক্রমের) নাতি মো.শাহাদাত খানের ছেলে শুভ (১৮) ও তার বাহামভুক্ত দলবল নিয়ে একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে হিমেল (১৮) কে নৃশংসভাবে কুপিয়ে আহত করে। এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিমা রাণী বলেন,ইতোমধ্যে অভিযুক্ত ১জনকে গ্রেপ্তার করা হয়েছে । বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।