ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে ৪৭ কেজি মাদকসহ একটি ট্রাক ও একজনকে আটক করেছে পুলিশ

মোঃ বাদশা মিয়া
ডিসেম্বর ৩০, ২০২০ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃ বাদশা মিয়া, লালমনিরহার:

২৯ ডিসেম্বর মঙ্গলবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের রওশন ফিলিং স্টেশনের সামনে থেকে ৪৭ কেজি ২০০ গ্রাম গাজা ও পরিবহনকৃত একটি ট্রাক আটক করেছে পুলিশ।

জানা যায়, কালীগঞ্জ থানাধীন ৩নং তুষভান্ডার ইউনিয়নের তুষভান্ডার মৌজাস্থ রওশন ফিলিং স্টেশন এর সামন থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি অর্ধেক পাথর ভর্তি ট্রাক তল্লাশি করে এসব মাদক দ্রব্য (গাঁজা), বহনকৃত ট্রাক, ২টি মোবাইল ফোন এবং নগত ৩,৫০০ টাকা উদ্ধার করে কালিগঞ্জ থানা পুলিশ। এসময় মাদকদ্রব্য রাখার দায়ে হাতিবান্ধা থানাধীন বড়খাতা এলাকার বেলালের পুত্র মোঃ সুমন সরকার (২০) কে আটক করেন এবং সাবু মিয়া (২৫), হেলপার রমজান আলী (৩০)সহ ৩ জন পালিয়ে যায়।

পরবর্তীতে গ্রেফতারকৃত ও পলাতক আসামীগনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলা করা হয়েছে। এ সম্পর্কে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।