ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

কুলিয়ারচরে ইমাম-ওলামা পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

Link Copied!

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ২ নং রামদী ইউনিয়ন পরিষদ ইমাম-ওলামা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ মার্চ (রবিবার)বাদ আসর আগরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন সবজি আড়ৎ প্রাঙ্গনে ২নং রামদী ইউনিয়ন পরিষদ ইমাম-ওলামা পরিষদের সভাপতি মাও. মুজিবুর রহমানের সভাপতিত্বে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন মাও. জসিম আরমান সাহেবের সহ-সভাপতি ২নং রামদী ইউনিয়ন ইমাম-ওলামা পরিষদ।

উক্ত আলোচনা ও পরিচিতি সভায় বিভিন্ন পরামর্শ মূল্যক বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের সভাপতি মাও. মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী (রাসেল)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলিয়ারচর কেন্দ্রীয় জামে মসজিদ ও নূরুল উলুম কুলিয়ারচরের প্রিন্সিপাল মুফতি কাইয়ুম খাঁন সাহেব, কুলিয়ারচর ইমাম-ওলামা পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মাও. বাহউদ্দিন সাহেব, কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ সাহেব, জামিয়া মাদানিয়া ইসলামিয় আগরপুরের মোহতামিম মাও. মুফতি সিরাজুল ইসলাম নূরী প্রমুখ।

মাও. মুজিবুর রহমানকে সভাপতি, মাও. মোশাররফ হোসাইন আগরপুরীকে সাধারণ সম্পাদক, মুফতি মোকাররম হোসাইন আযাজিকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা নাজিম উদ্দিনকে কোষাধ্যক্ষ এবং হাফিজ মাও. হেলালউদ্দিনকে প্রচার সম্পাদক করে ৫৯ সদস্য বিশিষ্ট ও ৮ উপদেষ্টা বিশিষ্ট প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটি সার্বিক মঙ্গল কমনায় ও সকল প্রকার বাতেলর বিরুদ্ধে কেয়ামত পর্যন্ত ঐক্যবদ্ধ হয়ে শেষ নবী হজরত মুহাম্মদ (সাঃ)এঁর অর্পিত দায়িত্ব ইমান ও আমলের সহিত দায়িত্ব পালনে মোনাজাত করেন কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের উপদেষ্টা আলহাজ্ব হাফেজ আমির উদ্দিন খাঁন সাহেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।