রবিবার, ২২ মে ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

কুলিয়ারচরে ইমাম-ওলামা পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

ফারজানা আক্তার,কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬২ জন পড়েছে

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ২ নং রামদী ইউনিয়ন পরিষদ ইমাম-ওলামা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ মার্চ (রবিবার)বাদ আসর আগরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন সবজি আড়ৎ প্রাঙ্গনে ২নং রামদী ইউনিয়ন পরিষদ ইমাম-ওলামা পরিষদের সভাপতি মাও. মুজিবুর রহমানের সভাপতিত্বে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন মাও. জসিম আরমান সাহেবের সহ-সভাপতি ২নং রামদী ইউনিয়ন ইমাম-ওলামা পরিষদ।

উক্ত আলোচনা ও পরিচিতি সভায় বিভিন্ন পরামর্শ মূল্যক বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের সভাপতি মাও. মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী (রাসেল)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলিয়ারচর কেন্দ্রীয় জামে মসজিদ ও নূরুল উলুম কুলিয়ারচরের প্রিন্সিপাল মুফতি কাইয়ুম খাঁন সাহেব, কুলিয়ারচর ইমাম-ওলামা পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মাও. বাহউদ্দিন সাহেব, কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ সাহেব, জামিয়া মাদানিয়া ইসলামিয় আগরপুরের মোহতামিম মাও. মুফতি সিরাজুল ইসলাম নূরী প্রমুখ।

মাও. মুজিবুর রহমানকে সভাপতি, মাও. মোশাররফ হোসাইন আগরপুরীকে সাধারণ সম্পাদক, মুফতি মোকাররম হোসাইন আযাজিকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা নাজিম উদ্দিনকে কোষাধ্যক্ষ এবং হাফিজ মাও. হেলালউদ্দিনকে প্রচার সম্পাদক করে ৫৯ সদস্য বিশিষ্ট ও ৮ উপদেষ্টা বিশিষ্ট প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটি সার্বিক মঙ্গল কমনায় ও সকল প্রকার বাতেলর বিরুদ্ধে কেয়ামত পর্যন্ত ঐক্যবদ্ধ হয়ে শেষ নবী হজরত মুহাম্মদ (সাঃ)এঁর অর্পিত দায়িত্ব ইমান ও আমলের সহিত দায়িত্ব পালনে মোনাজাত করেন কুলিয়ারচর উপজেলা ইমাম-ওলামা পরিষদের উপদেষ্টা আলহাজ্ব হাফেজ আমির উদ্দিন খাঁন সাহেব।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102