ঢাকারবিবার , ৭ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

কেক কাটার মধ্য দিয়ে ৭ মার্চ আনন্দ উদযাপন করেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম

সাজিদ হাসান সোহাগ-
মার্চ ৭, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গা সদর থানা কতৃক আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও একযোগে বাংলাদেশের সকল থানায় “ঐতিহাসিক ৭ই মার্চ, ১৯৭১ উদযাপন এবং একই সাথে জাতিসংঘ কর্তৃক ঘোষিত স্বল্পোন্নত দেশগুলোর মধ্যে থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশের কাতারে প্রবেশ উপলক্ষে আনন্দ উদযাপন এর একই ধারাবাহিকতায় একই সময়ে চুয়াডাঙ্গা সদর থানা প্রাঙ্গণে এ আনন্দ অনুষ্ঠান টি উদযাপন করা হয়েছে। আজ রবিবার বিকাল সাড়ে ৩ টার সময় উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্ক বক্তব্য তুলে ধরে বলেন

ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসের একটি দিন। ১৯৭১ সালের এই দিনে ঐতিহাসিক রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) এক বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ডাক দেন। মুক্তিপ্রেমী লাখো জনতার সামনে ১৯ মিনিট ধরে দেওয়া ভাষণে বঙ্গবন্ধু অসহযোগ আন্দোলনের ডাক দেন। সেই সাথে তিনি পাকিস্তানের শোষণকারী শাসকগোষ্ঠীর হাত থেকে দেশকে মুক্ত করতে জাতিকে স্বাধীনতা যুদ্ধের প্রস্তুতি নেয়ার নির্দেশ দেন। বঙ্গবন্ধুর কণ্ঠে ধ্বনিত হয়- ‘এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, জয় বাংলা। এবং কেক কাটার মধ্য দিয়ে ৭ মার্চ ২০২১ আনন্দ উদযাপন করেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সম্মানিত মেয়র জনাব মোঃ জাহাঙ্গীর আলম মালিক খোকন,চুয়াডাঙ্গার মুক্তিযুদ্ধ কালীন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বিশিষ্ট মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার জনাব আবু হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসলাম উদ্দীন, মোমিনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক জোয়ার্দ্দার, পদ্মবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এছাড়া এ আনন্দ উদযাপন কে ঘিরে চুয়াডাঙ্গা জেলার সম্মানিত মিডিয়া কর্মী বৃন্দের সরব উপস্থিতি অনুষ্ঠানকে আরো সমৃদ্ধ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।