রবিবার, ২২ মে ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

কোনো সুস্পষ্ট সিদ্ধান্ত ছাড়া অনড় অবস্থানে সাত কলেজ।

আসমা উল হুসনা, ঢাকাঃ
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৫ জন পড়েছে

ঢাবি অধিভুক্ত সাত কলেজের চলমান আন্দোলনের বিষয়ে মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়ের অনলাইন সভা চলছে। অল্প সময়ের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে এমন টাই শিক্ষা মন্ত্রনালয়ের ওয়েবসাইটের মাধ্যমে জানিয়েছেন এম এ খায়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা। কিন্তু শিক্ষা মন্ত্রণালয় থেকে এমন তথ্যের ভিত্তিতে ও নিজেদের অবস্থান থেকে সরে আসতে নারাজ আন্দোলনরত শিক্ষার্থীরা।

তাদের দাবি চলমান পরীক্ষা বন্ধ নিয়ে সুস্পষ্ট সিদ্ধান্ত না নিয়ে উঠবেন না তারা। যদিও এবিষয়ে সিদ্ধান্ত আজ ২৪ তারিখ বুধবার সন্ধ্যায় নেয়ার কথা ছিল তবে পরিস্থিতির বিচারে জরুরি ভাবে তা দুপুরে এগিয়ে আনা হয়।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় অন্তর্ভুক্ত সাত কলেজের শিক্ষার্থীদের সাথে মুখোমুখি অবস্থানে রয়েছে পুলিশ এবং রাস্তা অবরোধের কারণে প্রচন্ড যানজট ও ভোগান্তির কারনে পুলিশের পক্ষ থেকে তা তুলে নিতে বলা হলে শিক্ষার্থীরা তাদের উলটো গোলাপ উপহার দিয়ে তাদের পাশে থাকতে অনুরোধ জানায়।

এদিকে রুটিন মতো আজ ২৪ তারিখ ফেব্রুয়ারির মাত্র একটা পরীক্ষা শেষ হলেই শেষ হয়ে যেত ১৫-১৬ শেসনের শিক্ষার্থীদের (৪র্থ বর্ষের) এবং মাত্র তিন চারটা চলমান পরীক্ষার তারিখ ছিল কাল ২৫ শে ফেব্রুয়ারিতে এমতাবস্থায় শিক্ষার্থীদের বক্তব্য হচ্ছে করোনায় তো পরীক্ষা চলছিল স্বাস্থ্যবিধি মেনে এবং তা চলমান ছিল।

এছাড়া পরিস্থিতি উন্নতির দিকে তবে হঠাৎ করেই তা বন্ধ করে দেয়া হলো ক্যানো? এদিকে যানযটের কারনে সাধারণ মানুষের দূরভোগ বাড়ছে এই বিষয়ে জানতে চানতে চাইলে শিক্ষার্থীরা যানান আমাদের অবশ্যই খারাপ লাগছে কিন্তু যারা হুট করে চলমান পরীক্ষা বন্ধ করে দিল দায়টা তো তাদের ও বেশি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102