ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

কোভিড-১৯ মোকাবেলায় ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে ‘টিম চিলেকোঠা

Agrajatra 24
জানুয়ারি ২০, ২০২১ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

শরিফুল ইসলাম সৌরভ (শরীফ)
ক্রাইম রিপোর্টার

ভোলার চরফ্যাশন উপজেলায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন টিম (চিলেকোঠা)’র আয়োজনে মহামারী কোভিড-১৯ করোনাভাইরাস এর বিস্তার রোধে জনসচেতনামূলক কার্যক্রম ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেন। এর অাগেও চরফ্যাশন সহ করোনা পরিস্থিতি মোকাবেলায় ভোলা জেলায় সেচ্ছাসেবী সামাজিক সংগঠন চিলেকোঠা বিভিন্ন থানা ও ইউনিয়ন পর্যায়ে এ কর্মসূচি পালন করেন।

বুধবার (২০ জানুয়ারি ) সকাল ১০টা থেকে দুলারহাট বাজার, মুন্সিরহাট বাজার মাস্ক বিতরন কর্মসূচি পালন করেন ‘টিম চিলেকোঠা’ এসময় উপস্থিত ছিলেন নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন হাওলাদার

নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন হাওলাদার জানান ”দেশের এ ক্লান্তিলগ্নে চিলেকোঠা শুরু থেকেই কাজ করে অাসছে। অাগামীতে কাজ করে যাবে। আমি আছি আপনাদের সাথে থাকবো চিলেকোঠা পরবর্তী সময়ে সামাজিক কার্যক্রমে অারো বেশি সম্পৃক্ত থাকবে। বর্তমানে করোনাকালীন এ পরিস্থিতিতে সচেতনতা’র বিকল্প নেই, তাই সবাইকে সচেতন করার লক্ষ, উদ্দেশ্য নিয়েই অামাদের ও আপনাদের নিয়মিত কর্মসূচি চলমান থাকবে

চিলেকোঠা দুলারহাট থানা শাখার কেপ্টেন এস এম সাইফুল ইসলাম জানান, ”দেশে শীতের মৌসুমে করোনাভাইরাস সংক্রমণ বাড়ার একটা সম্ভবনা রয়েছে। সে বিষয়গুলো’কে সামনে রেখে চরফ্যাশন উপজেলা কেন্দ্রিক চিলেকোঠা’র অাওতাভূক্ত সকল থানা ও ইউনিয়ন পর্যায়ের সেচ্ছাসেবীগণ কাজ করে যাচ্ছে। সুধুমাত্র করোনাকালীন সময়ে নয়! দেশের যে-কোন দুর্যোগ মুহূর্তে টিম চিলেকোঠা কাজ করে যাবে”।

এ সময় উপস্থিত ছিলেন, টিম চিলেকোঠা দুলারহাট থানা শাখার কেপ্টেন এস এম সাইফুল ইসলাম ও এডমিন মোঃ সৌরভ আলী রিপন শিং মোঃ হান্নান দুলারহাট থানা রাজনৈতিক ব্যক্তিবর্গ, দুলারহাট থানা টিম সহ ‘চিলেকোঠা’ ‘নুরাবাদ নীলকমল আবুবকর পুর , আহম্মদপুর, ও মুজিবনগর ‘ ইউনিয়ন এর সকল সেচ্ছাসেবীগণ।

করোনা মোকাবেলায় সবচেয়ে বেশি প্রয়োজন হলো সচেতনতা। তাই সংগঠনটি মানুষকে সচেতন করার জন্য ইউনিয়ন ভিত্তিক টিম গঠন করে কাজ করে যাচ্ছেন।
এদিকে, এসব সংগঠনের নেতৃবৃন্দ করোনা পরিস্থিতি মোকাবেলায় যে-কোন সেবামূলক কাজে অংশ নিতে প্রস্তুত রয়েছেন বলে জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।