Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

কোম্পানীগন্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলার এক আসামি গ্রেফতার।

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

Agrajatra24.com
Agrajatra 24
UX/UI Designer at - Adobe

অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা

সিরাজ উল্লাহ(কোম্পানীগঞ্জ নোয়াখালী)প্রতিনিধিঃ-

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় চাপ্রাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপ(বাদল ও মির্জা) ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাংলাদেশ তৃনমূল সাংবাদিক কল্যান সোসাইটির নোয়াখালী জেলার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় করা মামলায় বেলাল ওরুপে পাংখা বেলাল নামের একজনকে গ্রেপ্তার করেছে পিবিআই পুলিশ।
রোববার দুপুরে আনুমানিক ১টার সময়ের দিকে বসুরহাট বাজারে এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তির নাম বেলাল হোসেন (৩০)।
তিনি কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো ইব্রাহিমের ছেলে ও ইউনিয়ন যুবলীগের শক্রিয় সদস্য।নোয়াখালী পিবিআই ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বসুরহাট বাজারে অভিযান চালিয়ে বেলালকে গ্রেপ্তার করা হয়েছে। সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় এটি প্রথম গ্রেপ্তার। বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ তদন্তের স্বার্থে এ বিষয়ে বেশি কিছু বলতে অপারগতা প্রকাশ করেন মামলার তদন্তকারী পুলিশের এ কর্মকর্তা।
উল্লেখ্য যে গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ব বাজারে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বেশ কয়েকটি টিয়ারসেল ও শর্টগানের গুলি ছোড়ে।পেশা গত দায়িত্ব পালন করতে গিয়ে ঘটনার ছবি ও ভিডিও ধারণ করতে গেলে গুলিবিদ্ধ হন সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির সহ বেশ কয়েক জন।পরে ২০ ফেব্রুয়ারি শনিবার রাত ১০টা ৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক মুজাক্কির।
এ ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে মুজাক্কিরের বাবা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওইদিন রাতে মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইতে হস্তান্তর করা হয়।