রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ক্ষমতার অপব্যবহার করে সুবর্ণচরে রিমন নামে একজনকে গ্রেফতার করে চরজব্বার থানা পুলিশ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৭৫ জন পড়েছে

নোয়াখালী বিশেষ প্রতিনিধি:

সাবেক হাতিয়া নিবাসী বর্তমান সুবর্ণচর উপজেলার চরআমান উল্লাহ ইউনিয়নের উত্তর কাটাবুনিয়ার বাসিন্দা ডা. গোলাম কুদ্দুছের সর্বকনিষ্ঠ পুত্র মোস্তফা আলী রিমন(৩০) কে গ্রেফতার করে ১৫১ ধারায় জেলা আদালতে প্রেরণ করেন চরজব্বার থানা পুলিশ।

সূত্রে জানা যায়, গতকাল ২৩ মার্চ রাত প্রায় ৯ঃ০০ঘটিকার দিকে মাইজদী থেকে সিএনজিতে আসার সময় চরজব্বার থানার দারোগার (সাদা পোশাকে) সহিত বসা নিয়ে দু’জনে বিতর্কে জড়িয়ে পড়ে।

বিতর্কের এক পর্যায়ে একে অপরের শার্টের কলার ধরিয়ে পেলে। পরবর্তীতে বিষয়টি চরজব্বার থানাকে অবহিত করে ক্ষমতার অপব্যবহার করে রিমনকে গ্রেফতার করে ঐ দারোগা। গ্রেফতার করে রাত্রে চরজব্বার থানায় রাখা হয়।

আজ সকালে রিমন(৩০) কে ১৫১ ধারায় জেলা আদালতে প্রেরণ করেন চরজব্বার থানা পুলিশ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102