ঢাকারবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানিগঞ্জ শাখার উদ্যোগে বিজয় দিবসে অনুষ্ঠিত হতে যাচ্ছে এক মতবিনিময় সভা।

Agrajatra 24
ডিসেম্বর ১৩, ২০২০ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার নোমান আহমেদ (সিলেট) কোম্পানিগঞ্জঃ-আগামী ১৬ ই ডিসেম্বর ২০২০ ইংরেজি রোজ বুধবার মহান বিজয় দিবসে সকাল ১০ ঘটিকার সময় খিদমাহ ব্লাড ব্যাংক কোম্পানিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বর্নি বাজার মসজিদে আয়োজিত হতে যাচ্ছে এক মতবিনিময় সভা।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন খিদমাহের স্বপ্নদ্রষ্ঠা ও প্রবাদপুরুষ মাওঃ আব্দুর রহমান কফিল(আবির সাবীল) হাফিঃ।
কোম্পানিগঞ্জ উপজেলা শাখার পরিচালক মাওঃ আলাউদ্দিন সারওয়ার ও সিনিয়র সদস্য মাওঃ বদরুল ইসলাম সহ সংগঠন এর নবীন-প্রবীন সদস্যবৃন্দ।

উক্ত মতবিনিময় সভায় খিদমাহের সকল সদস্যবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীদের যথাসময়ে উপস্থিতি কামনা করছি।

উল্লেখ্য,জীবনের সঙ্গে রক্তের সম্পর্ক অবিচ্ছেদ্য,জীবন রক্ষার জন্য প্রয়োজন রক্তের।রক্তের প্রয়োজনীয়তা অনুভূত হয় তখন,যখন কোন দূর্ঘটনা বা রক্তশূন্যতার শিকার হয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয় কিংবা অপারেশনের সময় জীবন বাঁচানোর জন্য রক্তের প্রয়োজন হয়।

অনেক সময় এই রক্ত যোগাড় করতে অনেক ভোগান্তির মধ্যে পতিত হতে হয়। কখনো বা অসাধু ব্যাবসায়ী কুচক্রী মহলের মায়াজালে পড়তে হয়।
উপরন্তু তাদের কাছ থেকে টাকার বিনিময়ে ক্রয় করা রক্তের মধ্যে কখনো সংমিশ্রণ থাকার দরুন রোগী ও তার পরিবার অনেক সময় বিপাকে পড়ে যায়।

এই রোগী ও তার পরিবার কে জীবন-ঝুঁকি থেকে বাঁচাতে সর্বোপরি মানবতার কষ্ট লাগব ও স্রষ্টার প্রসন্নতা লাভের অভিপ্রায়ে এই সংগঠন এর পথ চলা ও মতবিনিময় সভা-সেমিনার ইত্যাদির আয়োজন করা হয়।
পার্থিব কোন উদ্দেশ্যেই এতে মুখ্য নয়।
বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।