ঢাকাসোমবার , ৮ ফেব্রুয়ারি ২০২১
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

খুলনার দাকোপে করোনা প্রতিরোধক ভ্যাক্সিন (টিকা) প্রদান কার্যক্রম শুরু।

সৌরভ মন্ডল-
ফেব্রুয়ারি ৮, ২০২১ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজেস্ব প্রতিনিধিঃ
মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে খুলনার দাকোপ উপজেলায় শুরু হয়েছে টিকাদান কার্যক্রম। রবিবার সকালে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু করা হয়। হাসপাতালের প্রশিক্ষন প্রাপ্ত স্বাস্থ্য কর্মিদের মাধ্যমে রবিবার সকাল ১০ টা থেকে করোনা প্রতিরোধক ভ্যাক্সিন (টিকা) দেওয়া হয়।

এ সময় দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মর্তুজা খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, দাকোপ থানার ওসি (তদন্ত) স্বপন কুমার, উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক নিজামীসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রথম পর্যায়ে দাকোপ উপজেলায় সাড়ে ৫ হাজার মানুষকে টিকা দেওয়া হবে। ৫৫ বছরের উপরে যাদের বয়স এবং সম্মুখ সারীর করোনা যোদ্ধারা প্রথম পর্যায়ে রেজিষ্ট্রেশনের মাধ্যমে এই টিকা গ্রহনের সুযোগ পাবে। গতকাল পর্যন্ত দাকোপে ৬০০ জন টিকার জন্য রেজিষ্ট্রেশন করেছে। যার মধ্যে প্রথম দিন ২৬০ জনকে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক।

জাতীয় পরিচয় পত্র এবং মোবাইল নাম্বারসহ অনলাইন অথবা সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন করা যাবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।