ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়

রিপোর্টঃ- রেজানুর ইসলাম
জানুয়ারি ১২, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর থেকে-

আজ ১২-০১-২০২১ তারিখে গাজীপুর জেলার পূবাইল মেট্রো থানাধীন মাজুখান ও হারবাইদ এলাকায় গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত (Mobile Court) পরিচালিত হয়। এ সময় (১)মাজুখান
বাজারের পশ্চিম পার্শ্বে একটিভ স্কুল রোডে অবস্থিত মডার্ণ আলফা নামক নকল Glucose (গ্লুকোজ), গ্লিসারিন ও গোলাপজল উৎপাদনের কারখানা সীলগালা করে দেয়া হয় এবং (২) হারবাইদ এলাকায় অবস্থিত এলিট কনজুমার প্রোডাক্টস্ নামক আরেক নকল প্রতিষ্ঠানের মালিক-কে ৮০,০০০/- টাকা জরিমাণা করা হয়। উক্ত অভিযানে নেতৃত্ব দেন জনাব রুবাইয়া ইয়াসমিন, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, গাজীপুর ও বিশেষভাবে সহযোগিতা প্রদান করেন জনাব মুহাম্মদ আবদুছ ছালাম, জেলা বাজার কর্মকর্তা, গাজীপুর। উক্ত অভিযানে আইন-শৃংখলা রক্ষা ও নিরাপত্তার দায়িত্ব পালন করেন স্বশস্ত্র আনসার-ব্যাটেলিয়ানের সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।