ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে করোনা ভাইরাস ভ‍্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন

Agrajatra 24
ফেব্রুয়ারি ৭, ২০২১ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

রেজানুর ইসলাম
গাজীপুর থেকে

করোনা ভাইরাস সংক্রমণের ১১ মাস পর বাংলাদেশে আজ ৭ই ফেব্রুয়ারি ২০২১ রবিবার থেকে শুরু হয়েছে করোনা ভাইরাসের গণ-টিকাদান কর্মসূচি।
১ম দিন শেষে ৩১ হাজার ১৬০ জন টিকা পেয়েছেন। এদের মধ্যে ২৩ হাজার ৮৫৭ জন পুরুষ এবং ৭ হাজার ৩০৩ জন মহিলা।
গত সাতাশ জানুয়ারি ২০২১ তারিখ কুর্মিটোলা হাসপাতালে রুনু নামের একজন নার্সকে টিকা দেয়ার মাধ্যমে টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। জনগণ যাতে টিকার ওপর আস্থা রাখতে পারে সেজন্য মন্ত্রীসভার সদস্যসহ রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ণ ব‍্যক্তিগণ টিকা গ্রহণ করেছেন।সারাদেশে সরকারি বেসরকারী ১০০৫টি হাসপাতালে সকাল ৮টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত নিবন্ধিত ব‍্যক্তিদের টিকা দেওয়া হয়। সারাদেশে ২ হাজার ৪০০টি দল টিকা দিতে কাজ করেছেন।

আজ ৭ই ফেব্রুয়ারি শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ ও হাসপাতালে গাজীপুর জেলায় করোনা ভ‍্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জনাব এস এম তরিকুল ইসলাম জেলা প্রশাসক গাজীপুর মহোদয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।