শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে পেশাদার ঠিকাদারের অপেশাদারিত্বে প্রচুর ক্ষয়ক্ষতি ও প্রধান সড়ক বিচ্ছিন্ন আমতলীতে মসজিদের ইমামের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার! রাজাপুরে পৃথক পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২

গোয়ালকান্দি ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিটলার এর বিরুদ্ধে দোকান ভাংচুর,মারধর ও হত্যার হুমকির অভিযোগ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১১ জন পড়েছে

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

আসন্ন ৫ জানুয়ারী নির্বাচন কে কেন্দ্র করে
রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপির ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিটলার এর বিরুদ্ধে দোকান ভাংচুর,টাকা লুটপাট, মারধর ও হত্যার হুমকির অভিযোগ উঠেছে।

বুধবার ১৫ ডিসেম্বর রাত আনুমানিক ৮ ঘটিকার সময় সাজুড়িয়া ইকবাল বাজার এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ ছানোয়ার হোসেন, পিতা মোঃ কাশেম সাং সাজুড়িয়া মির্জাপুর আপন খালাতো বড় ভাই ইসরাইলের ভোট চাওয়াকে কেন্দ্র করে বিবাদী ১.শহিদুল ইসলাম পিতা মৃত নজিবুল্লা ২.মোঃ নাজমুল হক পিতা শহিদুল ইসলাম ৩. মোঃ হিটলার পিতা মৃত ইসমাইল সহ সর্ব সাং কনোপাড়া। ভোট চাওয়াকে কেন্দ্র করে বিবাদী গন হাতে থাকা বাঁশের লাঠি,লোহার রড়,নিয়ে ছানোয়ার হোসেন এর চা স্টলে এসে অকর্থ্য ভাষায় গালাগালি করে এবং বলে তুই শালা ইসরাইলের জন্য ভোট চাইছিস। তখন ছানোয়ার বলে ইসরাইল আমার বড় ভাই আমি ভোট চাইতে পারি।
কথা-কাটাকাটির এক সময় মেম্বার প্রার্থী হিটলার এর হুকুমে সকল বিবাদীগন তাদের হাতে থাকা বাশের লাঠি, লোহার রড দ্বারা চা স্টল মালিক ছানোয়ারের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করলে মাটিতে পড়ে যায়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদী গন পালিয়ে যায়।

এসময় ছানোয়ার এর মুখে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত দেখা যায় ।
স্হানীয়রা ছানোয়ার কে প্রাথমিক চিকিৎসা দেন।
অভিযোগ সূত্রে আরো জানা যায় এসময় তার দোকান ভাংচুর করে ও দোকানে থাকা ১৫২০ টাকা লুটকরে নিয়ে যায়।
দোকানের অনুমানিক ক্ষতি প্রায় ৩ হাজার টাকা। আরো জানা যায় যেখানে পাবে খুন জখম করবে বলে হুমকি দেন।
বর্তমানে ছানোয়ার নিরাপত্তা হীনতায় ভুগতেছেন।

এবিষয়ে জানতে চাইলে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র আইসি আব্দুর রাজ্জাক বলেন,গতকাল সাজুড়িয়া ইকবাল বাজারে মারামারির ঘটনা ঘটেছিলো।
খবর পেয়ে দূত ঘটনা স্হলে পুলিশ পাঠানো হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক রয়েছে নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের সংহিতা’বা অপ্রতিকর ঘটনার ছাড় দেওয়া হবে না।অভিযোগের বিষয় তদন্ত করে ব্যবস্হা গ্রহন করা হবে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হিটলার বলেন,মারামারির ঘটনা শুনেছি কি নিয়ে মারামারি জানতে পারি নি। আমার জানামতে ভোট চাওয়াকে কেন্দ্র করে এমন মারামারি হয়নি।
তারা আমার ভোটার মাত্র।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102