ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জনাব,জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান”

Agrajatra 24
ডিসেম্বর ২৮, ২০২০ ৭:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আসমাউল হুসনা, স্টাফ রিপোর্টার, চকরিয়াঃ
কক্সবাজার জেলার অন্তর্গত চকরিয়া উপজেলা পরিষদে আজ সোমবার ২৮/১২/২০২০ ইং সকাল ১১.০০ ঘটিকার সময় চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জনাব,জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,সৈয়দ শামসুল তাবরীজ(উপজেলা নির্বাহী অফিসার, চকরিয়া),সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,আলমগীর চৌধুরী(মেয়র,চকরিয়া, পৌরসভা),সার্বিক সহযোগিতায় ছিলেন যথাক্রমে,মোঃআইয়ুব খান জয়,দপ্তর সম্পাদক ও ইউনিট মডারেটর,কক্সবাজার জেলা,সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন।আনিসুল ইসলাম ফারুকী এডমিন,এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।সাইফুল ইসলাম রনি, সভাপতি, বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ, চকরিয়া পৌরসভা।আসমাউল হুসনা,শিক্ষিকা,আছ-ছফা আদর্শ শিক্ষা নিকেতন। ফাহিম খান সদস্য এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।আরো উপস্থিত ছিলেন অত্র উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্তমানে জনাব,জহিরুল ইসলাম একজন প্রতিবন্ধী। পরিবারসূত্রে জানা যায় তিনি আগে প্রতিবন্ধী ছিলেন না।কাভার্ডভ্যার্ড এর সংঘর্ষে তিনি দুইটি পা হারান।বর্তমানে তিনি অসহায়ত্বভাবে জীবনযাপন করছেন।এটি জেনে চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে তাকে ২০,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব,সৈয়দ শামসুল তাবরীজ বক্তব্যে বলেন, জনাব,জহিরুল ইসলামকে উপজেলা পরিষদ ও সরকারী তহবিল থেকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।