রবিবার, ২২ মে ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জনাব,জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান”

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৬৩ জন পড়েছে

আসমাউল হুসনা, স্টাফ রিপোর্টার, চকরিয়াঃ
কক্সবাজার জেলার অন্তর্গত চকরিয়া উপজেলা পরিষদে আজ সোমবার ২৮/১২/২০২০ ইং সকাল ১১.০০ ঘটিকার সময় চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে জনাব,জহিরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,সৈয়দ শামসুল তাবরীজ(উপজেলা নির্বাহী অফিসার, চকরিয়া),সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,আলমগীর চৌধুরী(মেয়র,চকরিয়া, পৌরসভা),সার্বিক সহযোগিতায় ছিলেন যথাক্রমে,মোঃআইয়ুব খান জয়,দপ্তর সম্পাদক ও ইউনিট মডারেটর,কক্সবাজার জেলা,সানরাইজ সোশ্যাল অর্গানাইজেশন।আনিসুল ইসলাম ফারুকী এডমিন,এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।সাইফুল ইসলাম রনি, সভাপতি, বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ, চকরিয়া পৌরসভা।আসমাউল হুসনা,শিক্ষিকা,আছ-ছফা আদর্শ শিক্ষা নিকেতন। ফাহিম খান সদস্য এম.এফ.এম ব্লাড ডোনারস ক্লাব।আরো উপস্থিত ছিলেন অত্র উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্তমানে জনাব,জহিরুল ইসলাম একজন প্রতিবন্ধী। পরিবারসূত্রে জানা যায় তিনি আগে প্রতিবন্ধী ছিলেন না।কাভার্ডভ্যার্ড এর সংঘর্ষে তিনি দুইটি পা হারান।বর্তমানে তিনি অসহায়ত্বভাবে জীবনযাপন করছেন।এটি জেনে চকরিয়া উপজেলা প্রবাসী উন্নয়ন ফোরাম মালেশিয়া’র পক্ষ থেকে তাকে ২০,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব,সৈয়দ শামসুল তাবরীজ বক্তব্যে বলেন, জনাব,জহিরুল ইসলামকে উপজেলা পরিষদ ও সরকারী তহবিল থেকে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102