মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

চতুর্থবার স্বর্ণপদক অর্জন করলেন মহেশখালী ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান।

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৭ জন পড়েছে

মিসবাহ ইরান মহেশখালী,

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক আয়োজিত চতুর্থবারের মত স্বর্ণপদক অর্জন করলেন মহেশখালী উপজেলার ২ নং ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান।আর এ পুরষ্কার দেওয়া হয় ইউনিয়ন পর্যায়ে যে সকল জন প্রতিনিধিগণ নিজের জীবনের মায়া ত্যাগ করে কোভিট ১৯ মোকাবেলায় বিশেষ অবদান রেখেছে তাদেরকে।

সারা বাংলাদেশে যে সকল চেয়ারম্যানগন করোনাকালে নিজের জীবনে ঝুকি নিয়ে কাজ করেছেন তাদেরকে খোজে খোজে স্থানীয় বিলাস বহুল ঢাকার একটি বিলাশ বহুল ফার্স হোটেল এ এক জমকালো আয়োজনের মাধ্যমে তাদের হাতে তুলে দেন একটি করে স্বর্ণপদক, সম্মাননা স্বারক এবং অতিমূল্যবান একটি সনদ পত্র এবং সাথে ছিল রাতের ভোজন।

সম্মাননা প্রদানের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ” “বাংলা ভাষা ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এই গুরুত্ব পূর্ণ আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ নুরুল ইসলাম সুজন, (এম,পি) মাননীয় মন্ত্রী, রেলপথ মন্ত্রাণালয়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
আলোচনা শেষে তিনি নিজেই উপস্থিত থেকে সকল চেয়ারম্যানদের হাতে হাতে স্বর্ণপদক ও স্বারক তুলে দেন।

ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান বলেন,
আপনাদের সবার দোয়ায় আমি আরও একবার স্বর্ণপদক পেলাম।এর আগে একবার চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ট চেয়ারম্যান,সমাজ সেবায় অনন্য অবদানের জন্য দু’বার এবং আজকেরটা সহ মোট ৪ বার স্বর্নপদক অর্জন করতে পেরে আমি বেশ খুশি।আর এই বিরল সম্মান অর্জন করা সম্ভব হয়েছে শুধুমাত্র ধলঘাটাবাসীর সহযোগিতা আর আন্তরিক ভালবাসায়।

উক্ত এই মহতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব এস এ এম জাকারিয়া আলম, সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম, কেন্দ্রীয় কমিটি।
সঞ্চলানায় ছিলেন, মোঃনাজিম উদ্দিন ভূইয়া রিপন, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কেন্দ্রীয় কমিটি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102