ঢাকারবিবার , ১৪ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চরকিং ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রার্থী ছাত্রনেতা মোঃ ফিরোজ উদ্দিন

Agrajatra 24
মার্চ ১৪, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোঃআজিজুর রহমান,হাতিয়া হতে-

আগামী ১১ এপ্রিল ২০২১ ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে হাতিয়া উপজেলার ইউনিয়ন নির্বাচন।

এই নির্বাচনে ০৬ নং চরকিং ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মহি উদদীন আহমেদের সাথে প্রতিদ্বন্ধী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন একই ইউনিয়নের বাসিন্দা মোঃ ফিরোজ উদ্দিন।
মোঃ ফিরোজ উদ্দিন বলেন তিনি দলীয় মনোনয়ন পেলে আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে জয় লাভ করে অবহেলিত চরকিং ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সকল প্রকার উন্নয়ন মূলক কাজ করে যাবেন।

হাতিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে নতুন প্রার্থীদের আগমন লক্ষ্য করা গেলেও তার মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে ০৬ নং চরকিং ইউনিয়ন নির্বাচন।
কারণ হিসেবে অনুসন্ধান করে জানা যায় টানা ৫/৬ বার নির্বাচিত চেয়ারম্যান বিগত সময়ে নির্বাচিত হয়ে চরকিং ইউনিয়নে কোন প্রকার উন্নয়নমূলক কাজ করেনি বল্লে চলে।

জনগনের দাবি গত কয়েকটি নির্বাচনে একই চেয়ারম্যান থাকা সত্বেও চরকিং ইউনিয়নের রাস্তা ঘাটের বেহাল দশা। নেই কোন উন্নয়ন মূলক পরিকল্পনা। তাই সাধারণ জনগণ ভিন্ন কোন প্রার্থীকে খোজ করছে।

তাই সাধারণ জনগণের দুঃখ কষ্টের কথা চিন্তা করে চরকিং ইউনিয়নের কৃতি সন্তান মোঃ এনাম সওদাগরের বড় পুত্র মোঃ ফিরোজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন পত্র দাখিল করেন।

এতে চরকিং ইউনিয়নের সাধারণ মানুষ স্বস্তির নিশ্বাস ফেলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।