মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

চরফ্যাশন হাজারীগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন – ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৩৪ জন পড়েছে

হাওলাদার শাহাবুদ্দিন
স্টাফ রিপোর্টার ভোলা।।

করোনা ভাইরাস সচেতনতার লক্ষ্যে ঈদুল ফিতরের তৃতীয় দিন। (১৬ মে) রবিবার বারোটায় হাজারীগঞ্জ ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে চেয়ারম্যান বাজারের উত্তর মাথা পর্যন্ত অসহায় অসচেতন পথচারী ও বাজার ব্যবসায়ীদের মাঝে। মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও এলইডি বাল্ব বিতরণ করেন।

এসময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম হাওলাদার বলেন, সব সময় মাক্স পড়া প্রয়োজন কারণ করোনাভাইরাস দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই আমরা সবাই সরকারি আইন মেনে চলি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে গণজামায়েত এড়িয়ে চলি। ঘরে থাকুন সুস্থ থাকুন আপনি নিরাপদে থাকুন অন্যকে নিরাপদ রাখতে সহযোগিতা করুন। আপনার সচেতনতাই পারে আপনার পরিবারকে সুস্থ রাখতে।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন মজিব, বাজার কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন মন্জু মিয়াঁ, ইউপি সদস্য , জাকির হোসেন, নান্নু মাতাব্বর, নুরে আলম মোল্লা, কৃষকলীগ সভাপতি আলম ফরাজী, সোহাগ সিকদার, সাংবাদিক হাওলাদার শাহাবুদ্দিন, বাজার ব্যবসায়ী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার এর নেতৃত্বে, আনুমানিক ৩শ অসহায় অসচেতন মানুষের মাঝে, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক,ও এলইডি বাল্ব বিতরণ করেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102