ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চরফ্যাসনে উৎসবমুখর পরিবেশে ভোট চলছে

Agrajatra 24
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

শরিফুল ইসলাম সৌরভ
ক্রাইম রিপোর্টার ঃ
কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে চরফ্যাসন পৌরসভায় ভোট চলছে । সকাল ৮টা থেকে পৌরসভার ১৭টি কেন্দ্রে নারী ও পুরুষ ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

পৌরসভার ২৭হাজার ৫শত ৮১ জন ভোটারের মধ্যে নারী ভোটার ১৩হাজার ২শত ৫৯ ও ১৪হাজার ৩শত ২২জন পুরুষ ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি রয়েছে। চরফ্যাসন পৌরসভার ৯টি ওয়ার্ডের সংরক্ষিত ৩টি ওয়ার্ড ও ৯১ টি ভোট কক্ষে চলছে ভোট দান।

পৌরসভার ৯টি ওয়ার্ডেই উৎসবমুখর পরিবেশে ভোট প্রয়োগ করছেন বলে একাধিক প্রার্থী জানান।

চরফ্যাসন পৌরসভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এসএম মোরশেদ ও বিএনপি মনোনিত প্রার্থী হুমায়ুন কবির শিকদার এবং নারিকেল গাছ প্রতিকে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী রয়েছেন মীর মোহাম্মদ শরীফ। প্রার্থীদের একটাই বক্তব্য একটি সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে মেয়র নির্বাচিত হলে পৌরসভার বাসীন্দাদের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবো।

এ পৌরসভায় ইভিএম পদ্ধতিতে প্রথমবার ভোট অনুষ্ঠিত হচ্ছে। ইভিএমে প্রথমবার ভোট প্রয়োগে ভোটারররা কৌতুহলী হলেও ভোটারদের মাঝে অনেক উৎসাহ দেখা গিয়েছে। ৪নং ওয়ার্ডের ভোটার মাহমুদুল হাসান জানান, প্রথমবার ইভিএম পদ্ধতিতে ভোট দিচ্ছি এবং এ ভোট জালিয়াতি করার কোনো সুযোগ নেই।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, পৌরসভা নির্বাচনকে ঘিরে ১০জন ম্যাজিস্ট্রেট সহ নিরাপত্তায় র‍্যাব,পুলিশের পাশাপাশি বিজিবি ও কোস্ট গার্ড মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনো সমস্যা হয়নি। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।