বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদক কারবারিদের আতংকের আরেক নাম ডিএনসি ও টাস্কফোর্স! চুনারুঘাটে জমিতে মাটি কাটায় বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলা। ৩ মহিলা আহত বাগমারায় যুবদলের ফরম বিতরণ অনুষ্ঠিত বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন রাজশাহী বাগমারা থানা পুলিশে’র পৃথক অভিযানে গ্রেপ্তার ৪ নওগাঁয় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন সময়ের বিবর্তনে চতুর্থ শিল্প বিপ্লব আমাদের দূয়ারে, এর সঠিক ব্যবহার জরুরী গলাচিপায় মৎস্য জীবী লীগের সাংগঠনিক সভায় কমিটির রদবদল কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী গাইবান্ধার সুন্দরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনার কমিটির সভা

চরফ্যাসনে উৎসবমুখর পরিবেশে ভোট চলছে

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৬৩ জন পড়েছে

শরিফুল ইসলাম সৌরভ
ক্রাইম রিপোর্টার ঃ
কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে চরফ্যাসন পৌরসভায় ভোট চলছে । সকাল ৮টা থেকে পৌরসভার ১৭টি কেন্দ্রে নারী ও পুরুষ ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

পৌরসভার ২৭হাজার ৫শত ৮১ জন ভোটারের মধ্যে নারী ভোটার ১৩হাজার ২শত ৫৯ ও ১৪হাজার ৩শত ২২জন পুরুষ ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি রয়েছে। চরফ্যাসন পৌরসভার ৯টি ওয়ার্ডের সংরক্ষিত ৩টি ওয়ার্ড ও ৯১ টি ভোট কক্ষে চলছে ভোট দান।

পৌরসভার ৯টি ওয়ার্ডেই উৎসবমুখর পরিবেশে ভোট প্রয়োগ করছেন বলে একাধিক প্রার্থী জানান।

চরফ্যাসন পৌরসভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এসএম মোরশেদ ও বিএনপি মনোনিত প্রার্থী হুমায়ুন কবির শিকদার এবং নারিকেল গাছ প্রতিকে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী রয়েছেন মীর মোহাম্মদ শরীফ। প্রার্থীদের একটাই বক্তব্য একটি সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে মেয়র নির্বাচিত হলে পৌরসভার বাসীন্দাদের সেবায় নিজেকে আত্মনিয়োগ করবো।

এ পৌরসভায় ইভিএম পদ্ধতিতে প্রথমবার ভোট অনুষ্ঠিত হচ্ছে। ইভিএমে প্রথমবার ভোট প্রয়োগে ভোটারররা কৌতুহলী হলেও ভোটারদের মাঝে অনেক উৎসাহ দেখা গিয়েছে। ৪নং ওয়ার্ডের ভোটার মাহমুদুল হাসান জানান, প্রথমবার ইভিএম পদ্ধতিতে ভোট দিচ্ছি এবং এ ভোট জালিয়াতি করার কোনো সুযোগ নেই।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, পৌরসভা নির্বাচনকে ঘিরে ১০জন ম্যাজিস্ট্রেট সহ নিরাপত্তায় র‍্যাব,পুলিশের পাশাপাশি বিজিবি ও কোস্ট গার্ড মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনো সমস্যা হয়নি। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102