শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
“গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” সোমবার দেশে আসছে বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মরদেহ। কান উৎসবে ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার উদ্বোধন রাতেও উড়ছে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা কুসিকে কাউন্সিলর পদে সাধারন আসনে ৯জনের এবং সংরক্ষিত আসনের ১ জনের মনোনয়ন বাতিল ঘোষনা কারাতে মাস্টার সিহান মোখলেছুর রহমান আবু ওয়ার্ল্ড স্পোর্টস স্টার এ্যাওয়ার্ড ২০২২ মনোনীত

চরের আধিপত্য নিতে যুবককে গুলি ও কুপিয়ে হত্যা

মো: জুবায়ের আলম রাজন রাজশাহী প্রতিনিধি
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৪৬ জন পড়েছে

 

রাজশাহীর বাঘায় এক যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় একজনকে অপহরণ করে নিয়ে যায় তারা। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

নিহত যুবকের নাম ইব্রাহীম দেওয়ান (৩৫)। তিনি বাঘা উপজেলার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের হাবু দেওয়ানের ছেলে। ঘটনার পর মোশাররফ হোসেন (৩৭) নামের আরেকজনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। চলাঞ্চলের আধিপত্য বিস্তার কেন্দ্র করে কথিত ‘রশিদ বাহিনী’র লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ ও নিহতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রাজশাহীর বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বারী জানান, চৌমাদিয়া চরাঞ্চলের আধিপত্য নিয়ে বেশ কিছুদিন থেকে রশিদ ও জিয়া বাহিনীর মধ্যে উত্তেজনা চলছিল। বুধবার রাতে চৌমাদিয়া গ্রামের রেজ্জাকের বাড়ির পাশে বসে ছিল জিয়া বাহিনীর সদস্য ইব্রাহীম ও মোশারফ। সেখানে রশিদ বাহিনীর লোকজন তাদের উপর হামলা করে। এ সময় ইব্রাহীমকে প্রথমে কুপিয়ে ও গুলি করে তাকে জখম করে। পরে তারা মোশারফকে তুলে নিয়ে যায়।

আবদুল বারী আরও জানান, স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোলাইমান জানান, হাসপাতালে পৌঁছার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102