ঢাকাবৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
২৫শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৮ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ বুধবার
আজকের সর্বশেষ সবখবর

চলে গেলেন নোয়াখালীর উজ্জ্বল নক্ষত্র এম এ হাশেম

নবী মাহমুদ, স্টাফ রিপোর্টার -
ডিসেম্বর ২৪, ২০২০ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার ৫নং অম্বর নগর, ওয়াছেকপুর গ্রামের কৃতি সন্তান(বেগমগঞ্জ-সোনাইমুড়ী)আসনের সাবেক এমপি বিশিষ্ট শিল্পপতি, নোয়াখালী মেডিক্যাল কলেজ এর প্রথম প্রতিষ্ঠাতা এবং কাজীৱহাট এম এ হাসেম কলেজে ও বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জনাব এম এ হাশেম সাহেব আজ রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ০১:২০ মিনিটে ইহকাল ত্যাগ করে সবাইকে শোক সাগরে ভাসিয়ে আল্লাহর কাছে চলে গেলেন ,ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন..

মরহুম শ্রদ্ধেয় হাশেম সাহেব এ দেশের অর্থনীতির একটা সফল অধ্যায় ছিলেন,একটা সফল অধ্যায়ের সমাপ্তি হয়ে গেল!!! বড়ই অপূরণীয় ক্ষতি দেশ,জাতি,পরিবার,সরকার তথা সকলের।
উনার রেখে যাওয়া গড়ে যাওয়া প্রতিষ্ঠান আজ দেশে বিদেশে সুনামের সাথে বীরদর্পে এগিয়ে চলছে উনারই সুযোগ্য সন্তানদের দ্বারা। অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান,আর্থিক প্রতিষ্ঠান, ব্যাংক,বীমা গড়ে তুলেছেন যা আজ সফলতার সাথে চলছে। পারটেক্স, পারটেক্স স্টার, অম্বর গ্রুপ আজ পৃথিবীর বিখ্যাত ব্র্যান্ড তার কারিগর একজন “এম এ হাশেম”।
সংসদ সদস্য হয়ে একবার সংসদে বক্তৃতায় উনি বলেছেন “আমি এক ঘন্টা মাথা ঘামালে লাখ লাখ টাকা ইনকাম করতে পারি” আসলেই তাই যেটা উনি প্রমাণ করে দিয়েছেন,কিভাবে জিরো থেকে হিরো হয়। সততা,আন্তরিকতা,নিষ্ঠা,শ্রম,মেধা সব কাজে লাগিয়ে আজ দেশের অন্যতম ব্যাবসা প্রতিষ্ঠান”পারটেক্স”।
অসংখ্য কর্মসংস্থান সৃষ্টি করা এই দানবীর ও মহিয়সীর কর্মময় সফল জীবনাবসান হওয়ায় আমরা গভীর শোকাহত,মর্মাহত!
মহান আল্লাহ্পাক উনার জীবনের সকল গুনাহ মাফ করে বেহেস্তের উঁচু মাকাম দান করুন আর পরিবারের সকলের ধৈর্য ধারণের তৌফিক দিন। আমরা এই দুঃসময়ে উনার পরিবারের পাশে আছি আর উনার রেখে যাওয়া অসংখ্য প্রতিষ্ঠান উনাকে বাঁচিয়ে রাখবে আমাদের মাঝে।
ভালো থাকুন,শান্তিতে ঘুমান একজন ব্র্যান্ড,একজন মানবিক ও দানবীর এবং একজন দুনিয়ার সফল মানুষ “শ্রদ্ধেয় এম এ হাশেম সাহেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।