ঢাকামঙ্গলবার , ২ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুরে তথাকথিত কিশোর গ্যাং পরিচালনার অভিযোগে ৪৭ কিশোর আটক।

Agrajatra 24
মার্চ ২, ২০২১ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

হাছিনুর আকরামঃ চাঁদপুরে কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদক বিরোধী অভিযান করেছে মডেল থানা পুলিশ। ২ মার্চ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ এর নেতৃত্বে মডেল থানা পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে। এসময় ৪৭ জন কিশোরকে আটক করা হয়, তথাকথিত কিশোর গ্যাং পরিচালনার অভিযোগে।

অভিযান চলাকালীন সময়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ এর নেতৃত্বে শহরের চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অভিযান শুরু হয়ে ৫নং কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লী, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপসাহা রোড, মিশনরোড বালুর মাঠ, ট্রাকরোড অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ বলেন,সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনী ব্যবস্থা নেয়া হবে। আমাদের এ চলমান অব্যাহত থাকবে। আমি নতুন অফিসার ইনচার্জ হিসেবে আশা করি চাঁদপুরবাসীকে কিশোর গ্যাং মুক্ত একটি শহর উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোন অবস্থাতেই তারা যেন অকারনে সন্ধ্যার পর বাহিরে বের না হয়। মাদক ও কিশোর গ্যাং বিষয়ে কোনো ধরনের অপরাধ সংগঠিত হওয়ার লক্ষন দেখা মাত্রই চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কে জানানোর অনুুুরোধ জানান। আটককৃতদের যাচাই বাছাইয়ের পর অভিবাবকদের থানায় ঢেকে এনে সর্তক করে দেয়া হবে।

এসময় চাঁদপুর মডেল থানার ইন্টিলিজেন্স ওসি মনির আহম্মেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।