ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুর জেলা প্রশাসক সাধারণ মানুষের সমস্যা নিয়ে সরাসরি কথা বলছেন।

Agrajatra 24
জানুয়ারি ২৭, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

হাছিনুর আকরামঃ চাঁদপুর প্রতিনিধি:-
পূর্ব ঘোষণা অনুযায়ী চাঁদপুর জেলা প্রশাসক নিজেই প্রতিবুধবার পরিচালনা করছেন গণশুনানী। চাঁদপুর জেলা প্রশাসন ভবনের নিচ তলায় যথারীতি ২৭ জানুয়ারি বুধবার বেলা সাড়ে ১১ টা–১টা পর্যন্ত চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বিভিন্ন পেশার মানুষের সাথে আবেদনের প্রেক্ষিতে এক সাক্ষাতকারমূলক গণশুনানী পরিচালনা করেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ নিজেই সরাসরি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলেন । তাদের আবেদনের আলোকে ৭০ জনের সাথে কথা বলেন ও সিদ্ধান্ত দেন। তিনি চাঁদপুরে যোগদান করার পর সপ্তাহের প্রতি বুধবার এ গণশুনানী চালু করেন।

সার্বিক সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্টেট ইমরান হোসেন ডালিম ও একজন পুলিশ উপ-পরিদর্শক এবং জেলা প্রশাসনের আরও দু’জন কর্মকর্তা। এই গণশুনানি অনুষ্ঠানে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়।
হাছিনুর আকরাম, চাঁদপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।