ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে ফের সড়ক দূর্ঘটনায় ৩০ হাজার ডিম নষ্ট

মোঃ মিজানুর রহমান শিবগঞ্জ প্রতিনিধি
মার্চ ১০, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

 

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডিম ভর্তি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে ৩০ হাজার ডিম নষ্ট হয়েছে। বুধবার (১০ মার্চ) ভোরে পোল্লাডাংগার ইসলামপুর নামক গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

স্হানীয়দের সুত্রে জানা যায়; ভোর ৫ দিকে নিয়ামতপুর থেকে ডিম নিয়ে একটি ছোট পিকআপ ভোলাহাটের উদ্দেশ্যে আসছিল। এ সময় ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের পোল্লাডাংগার ইসলামপুর নামক গ্রামের মসজিদের সামনে গাড়ির দুটি চাকা পাম্পচার হয়ে গেলে ড্রাইভার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পোলে ধাক্কা দেয়। সাথে সাথে গাড়িটির সামনের দিক ভেঙ্গে যায়। গাড়ি ভর্তি ৩০ হাজার ডিম সবগুলোই ভেঙ্গে দিয়ে নষ্ট হয়। গাড়ির ধাক্কায় বৈদ্যুতিক খুঁটিও ভেংগে যায়।

ঘটনায় ড্রাইভার ও হেলাপার কারো কোন ক্ষতি হয়নি। গাড়ির ড্রাইভার নিতেন জানায় আমাদের মোট ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে ভোলাহাট পল্লী বিদ্যুৎতের সহকারী জেনারেল ম্যানেজার আরব আলীর শেখ বলেন, আমাদের কাছে গাড়িটি আটক আছে আগামীকাল গাড়ি মালিক ক্ষতিপূরণ দিয়ে গাড়িটি নিয়ে যাবে। দ্রুত খুঁটিটি মেরামত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।