ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

সাজিদ হাসান সোহাগ-
মার্চ ৪, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরন করেছে সদর উপজেলা পরিষদ।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সদর উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমানের সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মৌমিতা পারভীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। এ সময় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানি মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাস্তবায়নাধীন ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’ শীর্ষক কর্মসূচির আওতায় সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষুদ্র নৃগোষ্ঠী ১০ জন মেয়ে শিক্ষার্থীকে বাইসাইকেল, ২৫ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ব্যাগ, খাতা, কলম, পেনসিল, জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

এছাড়া প্রাথমিক পর্যায়ের ২০ জনকে ১ হাজার, মাধ্যমিক পর্যায়ের ১০ জনকে ২ হাজার এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৪ জনকে ২ হাজার ৫০০ টাকা শিক্ষা বৃত্তির টাকা দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।