রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চুয়াডাঙ্গা জীবননগরে জাল টাকা ও সরঞ্জামসহ গ্রেফতার ২

সাজিদ হাসান
  • সংবাদটি লিখা হয়েছে : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১০৭ জন পড়েছে

 চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জীবননগর শহরে র‌্যাবের বিশেষ অভিযানে রোববার রাতে ১ লক্ষ ৪৫ হাজার টাকার জাল নোট তৈরির সরঞ্জামসহ দুই জাল টাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব। সোমবার দুপুরে র‌্যাব-৬ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার বজলুর রশিদ এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ১৬ মে রোববার রাত সাড়ে ৯টার সময় র্যাব-৬ (ঝিনাইদহের গাংনী ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জীবননগর বাজারে মডার্ণ স্টুডিও এন্ড ষ্টেশনারীর দোকানে দুই জন ব্যক্তি জাল টাকাসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র্যাব মডার্ন স্টুডিওতে অভিযান পরিচালনা করে জাল টাকার নোট প্রস্তুত, মজুত ও ক্রয়-বিক্রয়ের একটি সংঘবদ্ধ চক্রের দু’সদস্য পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার পোড়া পাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে সাজ্জাদ আলম (২৬) ও খুলনা রুপসা থানার চাঁদপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাকারিয়া ওরফে মামুন (৩৫) কে গ্রেফতার করা হয়।

এ সময় উপস্থিত উৎসুক জনগণের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ১৬০ টি ৫০০ টাকার জাল নোট, ৬৫ টি ১০০০ টাকার জাল নোটসহ সর্বমোট ১ লক্ষ ৪৫ হাজার টাকার জাল নোট। জাল টাকা তৈরি কাজে ব্যবহৃত ১ টি সিপিইউ ১ টি মনিটর ১ টি প্রিন্টার ও ২ টি মোবাইল সেট ১ টি মানিব্যাগ নগদ ৭২০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102