রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চেয়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে প্রভাব বিস্তার করে প্রবাসীর জমিতে নতুন রাস্তা তৈরি করবার অভিযোগ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৮ জন পড়েছে

রিপোর্টঃ আবুল কালাম ফেনী থেকে

বরাবর
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা
প্রধানমন্ত্রীর কার্যালয়
ঢাকা তে অভিযোগ পেরনের তারিখ: ১৮-১২-২০২১

ট্র্যাকিং নম্বর: ১৭৪০৬৭২২৩৮১১০
অবস্থা: নতুন

কুমিল্লা মনোহর গঞ্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন তার ক্ষমতার অপব্যবহার করে সরকারি অনুমোদন ছাড়া জোর পূর্বক প্রবাসী মিজানুর রহমানেন কিনা জমিন দখল করে রাস্তা বানায় নেন তার নিজ সুবিদার জন্য।

প্রবাসী মিজানুর রহমান মাননীয় প্রধান মন্ত্রীর বরাবর অভিযোগ টি নিম্নে হুবহু অনুকরণ করা হয়েছে।

মহোদয়,
মমতাময়ী, প্রধানমন্ত্রী, প্রথমে আমার সালাম ও বিজয় দিবসের লাল গোলাপের শুভেচ্ছা নিবেন, যথাযথ সন্মান প্রদর্শন পুর্বক বিনীত নিবেদন এই যে আমি একজন সৌদি প্রবাসী, দী্র্ঘ 22 বছর প্রবাসে চাকরি করে দেশে বৈদেশী মুদ্রা প্রেরন করে নিজের এবং পরিবারের নানা প্রয়োজন সহ দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপু্র্ন অবদান রাখছি, আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।

গত 15/06/2021 তারিখে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার নাথের পেটুয়া ইউনিয়নের পরান পুর গ্রামের মেইন রাস্তা সংলগ্ন আমার ক্রয় করা সাড়ে চল্লিশ 40 শতক জমিনের উপর দিয়া, বিনা নোটিসে না জানাইয়া আমার অনুমতি ছাড়া রাতে অন্ধকারে সম্পূর্ণ 14 ফুটের চৌড়া একটা রাস্তা নির্মান করে উপজেলা চেয়ারম্যান জাকির হোসেনের।

জোর পুর্বক ক্ষমতার অপব্যবহার করে রাস্তা টি তৈরি করেন, রাস্তাটি সস্পুর্ন ওনার নিজের স্বার্থে ওনার নিজস্ব খামারের যাওয়ার জন্য রাস্তা বাহির করেন।

জমিনটা লম্বা হওয়াতে এবং দুই দিক দিয়া রাস্তা নির্মান করার কারণে অর্ধেকের বেশি জমিন ক্ষতি গ্রস্ত হয়।বাকি জমিন টা বিশাল ঘর্তে পরিনত হয় যাহা আর কোন কাজে আসবেনা

বর্তমানে সব মিলিয়ে আমি অনেক ক্ষতি গ্রস্ত।রাস্তা সোজা বানালে কারো ক্ষতি হয় না, মিন্টু নামে এক কৃমিনালের পরোচনায় পড়ে মনোহরগন্জ উপজেলা চেয়ারম্যান অবৈধ ঘুসের লেনদেন করে রাস্তাটি আকাবাকা করে আমার জমিনের উপর দিয়া রাস্তা তৈরি করেছে।

রাস্তাটির সরকারী অনুমোদন বিহিন করা হয়েছে। আমার জমিনের পাশে আরো ৪/৫ জনের জমিন আছে, তাদের থেকে এক জনেরও জমিনের এক ইঞ্চি জমিন ব্যবহার করেন নাই,আমি প্রবাসে আছি, আমাকে দুর্ভল পাইয়া আমার সম্পদ টুকু জবর দখল করে রাস্তা তৈরি করেন উপজেলা চেয়ারম্যান।এই জমিনের বর্তমান দাম প্রায় এক কোটি টাকার উপরে।

আমি সৌদি আরব বাংলাদেশ এম্বাসি হতে বাংলাদেশে সকল মন্ত্রনালয়ে অভিযোগ পাটিয়েছি।

সদয় অবগতি ও কার্যককরী ব্যবস্থা গ্রহনের জন্য অনুলিপি প্রেরন করা হলো

• প্রবাসী কল্যান ওবৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, ঢাকা, বাংলাদেশ
• ভুমি মন্ত্রণালয় , ঢাকা, বাংলাদেশ
• শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় , ঢাকা, বাংলাদেশ
• স্থানিয় সরকার বিভাগ, ঢাকা, বাংলাদেশ
• প্রতি রক্ষা মন্ত্রণালয়, ঢাকা, বাংলাদেশ
• কৃষি মন্ত্রণালয়, ঢাকা, বাংলাদেশ
• আইন ও বিচার বিভাগ,ঢাকা, বাংলাদেশ
• জেলা প্রশাষক, কুমিল্লা
• জেলা পুলিশ সুপার, কুমিল্লা
• উপজেলা প্রশাষক ,মনোহরগন্জ, কুমিল্লা

কুমিল্লা এসপি ও ডিসি স্যারকে ও অভিযোগ পাটিয়েছি, কিন্তু দুর্ভাগ্য আমার কোন প্রতিকার পাইনি, MY GOV.BD/ GRS.GOV.BD হতে ও অনলাইনে অভিযোগ করি, এখাণে ও প্রতিকার পাইনি,
আমি আপনার নিকট মনোহরগন্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেনের বিচার দাবী করছি ও আমার সম্পদের ক্ষতি পুরন সহ পেরতে দাবী করছি।

আপনি মহান নেতা, আপনার মত নেত্রী থাকায় আমাদের দেশ আজ এত উন্নত, আমি চাই আপনি আরো যুগ যুগ দেশের প্রধান মন্ত্রী থাকবেন, আল্লাহর নিকট আপনার দীর্ঘ নেক হায়াত কামনা করি।

অতএব বিনীত আবেদন হলো, আমার বাড়ি আর মাঠে সাড়ে 40 শতক জমিন ছাড়া আর কোন সম্পদ নাই,
আমার তিল তিল করে ইনকাম করা সম্পদ একদিনে ধংস করে দেবে ,এটা মানা যায় না, জমিনটা পেরত পেতে আপনার দয়া ও মর্জি কামনা করছি।
#২# নং

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102