মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

ছাগলনাইয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪ জন।

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৫৮ জন পড়েছে

রিপোটঃ আবুল কালাম, ফেনী:-

ফেনীর ছাগলনাইয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (১৯মে) বেলা ১২ টার দিকে উপজেলার শুভপুর ইউনিয়নের বারিয়াপুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে।

তারা হচ্ছেন চট্টগ্রামের জোরারগঞ্জ থানার মো. আরিফুর রহমান (২৬), হাজেরা বেগম ও টাঙ্গাইল জেলার সখীপুর থানার আমতলী এলাকার নুরুল ইসলাম (৫৬)। নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, ছাগলনাইয়া থেকে চট্টগ্রামের করেরহাট এর উদ্দেশ্য ছেড়ে যাওয়া একটি সিএনজি এবং বিপরীত দিক থেকে আসা একটি পিকাপ মুখোমুখি সংঘর্ষ হয়।

ফেনী ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মৃতদেহ ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে, বুধবার ভোর রাতে টাঙ্গাইলের মির্জাপুরের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ড ভ্যানে মাইক্রোবাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার রাতে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কভার্ডভ্যান বিকল হয়। পরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত অবস্থায় একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102