বুধবার, ১৮ মে ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজাপুরে গণহত্যা দিবস পালিত ১৭ ই মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহড়ের কালিবাড়ীতে বিশেষ প্রার্থনা। শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন আজকে অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে ঢাকসাস সাংবাদিক সমিতির ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী মেলান্দহে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২২ অভিযানের শুভ উদ্ভোদন ডিবি, নরসিংদী কর্তৃক ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রংপুরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে নবগঠিত কোতোয়ালি থানার সভাপতি সম্পাদক-কে বরণ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গফরগাঁওয়ে যুবলীগের বর্ণাঢ্য র‍্যালি

ছাতকে অবিকল নির্বাচনের মাধ্যমে অটো-রিক্সা শ্রমিক উপ-কমিটির সিলেকশন কমিটি গঠন

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬ জন পড়েছে

মেহেদি স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটো-রিক্সা,মিশুক ও ট্যাক্সীকার ড্রাইভার্স ইউনিয়ন রেজী নং-চট্র-১৯২৬ এর অন্তর্ভুক্ত ছাতক বাজার উপ-কমিটির অবিকল নির্বাচনের মত ভোটাধিকারের মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বুধবারব ২২ ডিসেম্বর অনুষ্টিত নির্বাচনে ১১ টি পদে মোট ৩০ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী অংশগ্রহণ করেন।

মোট ৬৭১ জন ভোটারের মধ্যে ৬০৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এ নির্বাচনে বর্তমান সভাপতি মোঃ শাহ আলম ও সাধারন সম্পাদক মোঃ ফজলু মিয়ার বিরুদ্ধে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সিলেকশনে নির্বাচিত হয়েছেন তারা।

এই কমিটিতে দু’জন সহ-সভাপতি নির্বাচিত হবার লক্ষে প্রতিদ্বন্দ্বীতা করেন মোট ৭ জন, এর মধ্যে ২০৫ ভোট পেয়ে মোঃ নবীর উদ্দীন ও ১৬৪ ভোট পেয়ে মোঃ জালাল উদ্দিন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।
সহ-সম্পাদক পদে ৩৪৪ ভোট পেয়ে মোঃ আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন,তার নিকটম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শিপন মিয়া পেয়েছেন ২৪০ ভোট।
সাংগঠনিক পদে মোঃ সাইদুল ইসলাম ২৩১ ভোট পেয়ে নির্বাচিত, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ রিপন মিয়া পেয়েছেন ১৬৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে মোঃ বদরুজ্জামান ৩৬৭ ভোট পেয়ে নির্বাচিত,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মান্নান পেয়েছেন ১৩৪ ভোট।

এছাড়াও ৪জন সদস্য নির্বাচিত হবার লক্ষে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ১২ জন।এর মধ্যে ২২৬ ভোট পেয়ে ১ম স্থানে রয়েছেন মোঃ ফরহাদ উদ্দিন।১৬১ ভোট পেয়ে ২য় স্থানে মোঃ কবির মিয়া।১৩৬ ভোট পেয়ে ৩য় স্থান অর্জন করেছেন মোঃ মুর্শেদ মিয়া ও ১৩১ ভোট পেয়ে ৪র্থ স্থান অর্জন করেছেন মোঃ আতিক মিয়া।
তারা আগামী ৩ বছরের জন্য উক্ত কমিটি পরিচালনা করবেন।
বুধবার সকাল ৮ ঘটিকা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত শান্তিপূর্ন ও উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা।

রিজাল্ট ঘোষনার পরে ভোটার সহ উপস্থিত সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রধান নির্বাচন কমিশনার সামছুদ্দিন।
এসময় ছাতকের পুলিশ প্রশাসন,স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিক মহল সহ বিভিন্ন শ্রেণী পেসার লোকজন উপস্থিত ছিলেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102