শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ…..নওগাঁয় খাদ্যমন্ত্রী রাজশাহীর হলিদাগাছিতে ৩ ফসলি জমিতে চলছে পুকুর খনন যশোরে পুরুষ সেজে মধুর প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিতো তরুণী। যশোরের চৌগাছা সীমান্ত থেকে ১৪ কেজি ৪৫০ গ্রামের ১শ’ ২৪ টি স্বর্ণের বার সহ ১জন আটক। “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” সোমবার দেশে আসছে বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মরদেহ।

ছাতকে সানি হত্যাকাণ্ড: খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন।

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বুধবার, ৫ মে, ২০২১
  • ৬৩ জন পড়েছে

 

মেহেদি স্টাফ রিপোর্টারঃ

ছাতকে আলোচিত সানি সরকার হত্যাকাণ্ডের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ মে) দুপুর ১টায় শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় ‘শিল্পনগরী ছাতকের সর্বস্তরের জনসাধারণ’ এর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হত্যাকাণ্ডে জড়িতদের কোনরকম ছাড় না দেওয়ার আহ্বান জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন- ‘সানি হত্যার মাধ্যমে ছাতকের ইতিহাসকে কলঙ্কিত করেছে খুনিরা। শান্তিপ্রিয় পৌরবাসী এরকম দৃশ্যপট আগে কখনো দেখেনি।’

হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ফাঁসি দাবি উঠে এই মানববন্ধন থেকে।

ক্ষুব্ধ বক্তারা বলেন, ‘হত্যাকারীদের পরিবার যাতে অর্থ ও ক্ষমতার দাপটে সানি হত্যার বিচারকে প্রভাবিত না করে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।’ সানি হত্যার বিচারকে কেন্দ্র করে কেউ পানি ঘোলা করার চেষ্টা করলে শক্তহাতে মুকাবিলা করবে সম্মিলিত ছাতকবাসী।

এসময় ছাতক থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, দ্রুততার সাথে আসামিদের গ্রেফতারের ঘটনায় ছাতকবাসী স্বস্তি পেয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করে শিগগিরই বিচার কার্য্য শুরু করার আহবান জানান।

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল সন্ধ্যায় মোবাইল ফোনে ডেকে নিয়ে পৌরসভা কার্যালয় সংলগ্ন রাস্তায় সানির উপর হামলা চালায় সুয়েব আহমদ ও তার সহযোগীরা। হামলায় গুরুতর আহত সানি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে। সে ছাতক পৌর শহরের মন্ডলীভোগ ঘোষবাড়ী এলাকার কাজল সরকারের একমাত্র পুত্র। হামলার ঘটনার পর কাজল সরকার বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা (নং-০১) দায়ের করেছেন।

এ মামলায় ৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামী করা হয়েছে। এদের মধ্যে প্রধান আসামি সুয়েব আহমেদ (২২) ও নাইম (২০) কে আটক করেছে ছাতক থানা ও কোতোয়ালি মডেল থানা পুলিশ। সত্যতা নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ নাজিম উদ্দি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102