ঢাকাবুধবার , ৩ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতা ফারুক হোসেন মিরুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

রিপোর্ট : মুহাজির রহমান মিঠু
মার্চ ৩, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরুকে এমপি মমতাজের বাসা থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে খুন- হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দুপুরে সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মিরু সিঙ্গাইর কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

জানা গেছে, সোমবার রাত ১২টার দিকে সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মিরু। উপজেলার পুরাতন গোডাউন চত্বরে হামলার শিকার হন তিনি। সিএনজিচালিত অটোরিকশায় ওঁৎপেতে থাকা কয়েকজন দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে।

পরে মিরুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

গতকাল রাতে এমপি মমতাজের বাসায় অনুষ্ঠান ছিল,সেখানে নেতাকর্মীরা গিয়েছিল। অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে হামলার শিকার হন মিরু।
মিরুর মিত্যুতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকর্মী সহ, মানিকগঞ্জ জেলার ছাত্রলীগের সকল নেতা -কর্মী, ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন ও সাধারণ জনতা এই নৃশংস হত্যার বিচার দাবি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।