মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতা শামীমের বিরুদ্ধে জোরপূর্বক ইট নেয়ার অভিযোগ,

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ২০৩ জন পড়েছে

ফেনী থেকে নিজস্ব প্রতিনিধিঃ

ফুলগাজীতে সন্ত্রাসী কায়দায় ব্রিকফিল্ডের মালিক ও শ্রমিকদের জিম্মি করে জোরপূর্বক ইট নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় আলম ব্রিকস ফিল্ড মালিক শাহজাহান কবির সেলিম ও মিনহাজ উদ্দিনকে মারধর করে করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার।
বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ইটসহ ৩টি ট্রাক জব্দ করেন।
এস আলম ব্রিকফিল্ডের মালিক মিনহাজ উদ্দিন অভিযোগ করেন বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার লোকজন নিয়ে এসে জোরপূর্বক তার ইটভাটায় লোড করা ইটসহ কয়েকটি গাড়ি নিয়ে যান।
পরে আরো কয়েকটি ট্রাক নিয়ে এসে ইটভাটা থেকে আরো ২০ থেকে ৩০ হাজার ইট নিয়ে যায়।
এ সময় বাধা দেওয়ার সময় ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিমকে মারধর করে ছাত্রলীগ নেতা শামীম ও তার লোকজন। তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে আরেক মালিক মিনহাজ উদ্দিন কেউ মারধর করা হয়।
খবর পেয়ে ফুলগাজী থানার এসআই আব্দুল হান্নান সকাল সাড়ে ১১ টার দিকে ইটভাটায় গিয়ে তিনটি ট্রাক জব্দ করে থানায় নিয়ে যান।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান মিনহাজ উদ্দিন।

এদিকে ছাত্রলীগ নেতা শামিমের বিরুদ্ধে ফুলগাজী ও পরশুরাম উপজেলায় বেশ কয়েকটি সড়কে নিন্মমানের কাজ করার অভিযোগে জনপ্রতিনিধিরা প্রশাসনের কাছে অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদারের বক্তব্য নেয়ার জন্য তার মোবাইলে বারবার কল দিলেও সে রিসিভ করেননি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102