শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
“গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” বিশ্ব নেতৃবৃন্দের ছয় সদস্যের একজন শেখ হাসিনা। শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার যশোরে চোরাই মোবাইলসহ গ্রেফতার ২ লক্ষীপুর মাতৃমঙ্গল হতে বের হয়ে রাস্তায় স্বাভাবিক প্রসবে সন্তান জন্ম “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” সোমবার দেশে আসছে বিশিষ্ট সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীর মরদেহ। কান উৎসবে ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার উদ্বোধন রাতেও উড়ছে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা কুসিকে কাউন্সিলর পদে সাধারন আসনে ৯জনের এবং সংরক্ষিত আসনের ১ জনের মনোনয়ন বাতিল ঘোষনা কারাতে মাস্টার সিহান মোখলেছুর রহমান আবু ওয়ার্ল্ড স্পোর্টস স্টার এ্যাওয়ার্ড ২০২২ মনোনীত

ছাত্রলীগ সভাপতি কে -যুবলীগ নেতা মারার অভিযোগ

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৮১ জন পড়েছে

ইয়াছিন মাহমুদ
ব্রাক্ষণবাড়ি প্রতিনিধি

ব্রাম্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল কে ফেনী জেলার দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাসান ইমাম জানান, দুপুরের পর অজ্ঞাত কয়েক জন যুবক মিলে ঠিকাদারের উপর হামলা করার খবর পেয়ে দ্রুত এসে ঠিকাদার কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মাথা সহ গায়ের বিভিন্ন জায়গায় হামলার শিকার হন বিশেষ করে ঘাড়ে এবং মাথায় মারাত্মক ভাবে আঘাত পেয়েছে। এখন পর্যন্ত দুর্ঘটনার বিষয়ে কেউ থানায় কোন রকম অভিযোগ জমা দেয় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এবিষয়ে দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন জানান, ব্রাম্মণবাড়িয়া ছাত্র লীগের সভাপতি ও ঠিকাদার রবিউল হোসেন রুবেলের উপর কে বা কারা হামলা করেছে বিষয়টি আমাদের জানা নেই । তবু অনেকে এঘটনায় আমাদের কে জড়ানোর চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
রবিউল হোসেন রুবেল গত বুধবার দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আহত অবস্থায় উদ্ধার করে এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ও করেন। হামলার শিকার ভূক্তভোগী ছাত্রলীগ নেতা রবিউল হোসেন রুবেল স্থানীয় আওয়ামীলীগ নেতাদের দায়ী করেছেন।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তর বাস্তবায়নাধিন-০১ কোটি- ৮৯ লক্ষ টাকা ব্যয়ে দাগন ভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংস্কার কাজ পান ব্রাম্মনবাড়িয়া নির্মাণ বিল্ডার্স নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। গত- ১০ এপ্রিল কার্যাদেশ হাতে পেয়ে গত বুধবার ফেনীর জনস্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী নজরুল ইসলামকে সাথে নিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের অংশীদার ছাত্রলীগ নেতা রবিউল হোসেন রুবেল এসে কাজ বুঝিয়ে নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে। মুখে মাস্ক পরা অবস্থায়- ৮/১০ জন যুবক তার উপর অতর্কিত হামলা চালায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার ব্যাবস্তা গ্ৰহণ করা হয়।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102