ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১
১৬ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ ৩০শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার
আজকের সর্বশেষ সবখবর

ছাত্র লীগ পরিচয়ে বরিশালে টপটেন শোরুমে হামলা ভাংচুর, অতপর আটক -৫

Agrajatra 24
মার্চ ৮, ২০২১ ৫:১২ পূর্বাহ্ণ
Link Copied!

বিরশাল ব্যুরোঃ
বরিশাল শহরের গির্জা মহল্লা এলাকায় টপটেন নামক একটি অভিজাত পোশাক বিক্রয় প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
রোববার সন্ধ্যারাতে ছাত্রলীগ পরিচয়ধারী অন্তত ৩০ যুবক ‘টপটেন’ নামক এই প্রতিষ্ঠানে ঢুকে এই তান্ডব চালিয়েছে। সবশেষ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলা চালিয়ে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং এই হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনায় তাৎক্ষণিকভাবে ৫ জনকে গ্রেপ্তার করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সোয়া ৬ টার দিকে নগরীর বিবিরপুকুরের উত্তরপাড়স্থ টপটেন শোরুমের কর্মচারীরা বেচাকেনায় ব্যস্ত সময় পাড় করছিলেন। এসময় অচমকা ২০ থেকে ৩০ জনের একটি দল শোরুমে প্রবেশ করে বিভিন্ন রুমে ঢুকে জামা কাপড় ও ঘড়ি দেখাদেখি শুরু করে।
আবারও কেউ কেউ বেশকিছু পোশাক নিয়ে বেরিয়ে যাচ্ছিল, তখন টাকা চাইলে তারা নিজেদেরকে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন অনুগত নেতাকর্মী দাবি করে। এবং তাদের পোশাকের টাকা নেতা জসিম দেবেন বলে দাবি করে। তাদেরকে বাঁধা দিতে গেলে শোরুমের একাধিক কর্মচারীকে মারধর করা হয়।
এসময় আতঙ্কগ্রস্ত শোরুম কর্মকর্তা-কর্মচারীরা ৯৯৯ এ কল করে এবং তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে তখন কর্মকর্তা-কর্মচারীরা ৫ জনকে আটক করে। পরবর্তীতে পুলিশ গেলে তাদেরকে হাতে তুলে দেয়। বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, এই ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে, এবং একটি মামলা গ্রহণ প্রক্রিয়া চলামান আছে। এদিকে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা তার অনুগত কোনো ছাত্রলীগ কর্মী জড়িত নয় দাবি করেছেন মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন। তিনি অভিযোগ করেন, একটি মহল পরিকল্পিতভাবে এমন ঘটনা জন্ম দিয়ে তাকে বিতর্কে ফেলার চেষ্টা চালিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।