রবিবার, ২২ মে ২০২২, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুসিক নির্বাচন: ১নং ওয়ার্ডের ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রোটা:আবুল হোসেন ছোটন চুনারুঘাটে চা শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা।। ১০ দফা দাবি উত্থাপন যশোরে ১ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ। শার্শা ঝিকরগাছা বাজার গুলোতে জৈষ্ঠ্যের মধু মাসে রসে ভরা তালের শাঁস। গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ভারতে পাচার ৫ তরুণী বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরৎ। ভৈরব শান্তিপূর্ণ ভাবে উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি- বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন “তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব” মুন্সীগঞ্জে বাংলা টিভির বর্ষপূর্তি উদযাপন ঘাট ইজারায় দূর্নীতি ইজারাদার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ছুটির দিনেও মানববন্ধনে এসএসসি – ২০২২ইং পরীক্ষার্থীরা !

Coder Boss
  • সংবাদটি লিখা হয়েছে : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৩ জন পড়েছে

মোহাম্মদ নূরণবী
স্টাফ করেসপন্ডেন্ট

আজ ১৭-১২-২০২১ইং রোজ শুক্রবার, সারাদেশে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও বন্ধ নেই শিক্ষার্থীদের মানববন্ধন ও আন্দোলন। এমন নজির দেখা গিয়েছে সিলেট শহরে। হুট করেই শহরের মুল ফটকে ব্যানার পোস্টার নিয়ে জড়ো হয় কিছু সংখ্যক শিক্ষার্থী, কিছুক্ষণের মধ্যেই শিক্ষার্থীদের সংখ্যা বেড়ে শতকের ঘর পার হয়।

শিক্ষার্থীরা ২ টি দাবি নিয়ে মানববন্ধন এবং মিছিল করেন। ৩০% সিলেবাসের উপর পরীক্ষা না হয় ৩ টি বিষয়ের উপর পরীক্ষা নেওয়ার দাবি করেন তারা, যদিও শিক্ষা মন্ত্রণালয় থেকে এসএসসি -২০২২ইং সালে পরীক্ষার জন্য পাঠ্য বইয়ের ৮০% এর উপর সিলেবাস প্রনয়ণ করা হয়েছে।

কিন্তু ৮০% সন্তুষ্ট নন শিক্ষার্থীরা, তারা বলে এসএসসি -২০২১ যদি ৩টি বিষয়ের উপর পরীক্ষা দিতে পারে তাহলে আমরা কেনো পারবো না? যদি আমারের ৩ টি বিষয়ের উপর পরীক্ষা না নিতে পারে তাহলে ৩০% সিলেবাসের উপর পরীক্ষা নিতে হবে অন্যথায় আমরা মানববন্ধন আরো দীর্ঘায়িত করবো, প্রয়োজনে আন্দোলনও করবো।

ইতিপূর্বে শিক্ষা মন্ত্রনালয় থেকে এসএসসি- ২০২২ এবং এইচএসসি ২০২২ সালের পরীক্ষার সম্ভাব্য তারিখও ঘোষণা করেছেন, কাজেই এমতাবস্থায় সিলেবাস কমানোর কোনো পরিকল্পনা নেই বলেও জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ
© All rights reserved © 2022 Agrajatra 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102